1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৫:৩২ পূর্বাহ্ন

বাকেরগঞ্জ থেকে রাজাপুরের আন্তঃজেলা প্রতারক চক্রের সদস্য গ্রেফতার

  • প্রকাশিত : বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০
  • ২২০ বার পড়া হয়েছে
আন্তঃজেলা প্রতারক চক্র

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি
আন্তঃজেলা প্রতারক চক্রের সদস্য জাকির হোসেন ওরফে মোতালেব সিকদার (৪৫) কে বরিশালের বাকেরগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় আটক করেছে রাজাপুর থানা পুলিশ। অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। সোমবার (৭ সেপ্টেম্বর) দুপুরে রাজাপুর থানার মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শাহআলমের নেতৃত্বে বাকেরগঞ্জ থানার ৪নং দুধল ইউনিয়নের দুধলদরানপুর গ্রাম থেকে কথিত স্ত্রীর বাসগৃহে অভিযান চালিয়ে তাকে আটক করে। তার বিরুদ্ধে রাজাপুর থানায় ধর্ষণসহ একাধিক প্রতারণা মামলার গ্রেফতারী পরোয়ানা রয়েছে। গ্রেফতারকৃত মোতালেব সিকদার রাজাপুর উপজেলার উত্তর পুটিয়াখালী এলাকার মৃত মুঝা বয়াতীর পুত্র। পুলিশ সূত্র জানায়, মোতালেব সিকদার দেশের বিভিন্ন জায়গায় প্রতারণা করে অর্থ আত্মসাৎসহ বিভিন্ন নারীদের নিয়মিত বøাকমেইল করত। তিনি পেশায় রিক্সা চালক।
সে সামাজিক যোগাযোগ মাধ্যমে উন্নতমানের পোশাক পরিহিত ছবি দিয়ে বিভিন্ন আইডি খুলে প্রতারণার কাজে ব্যবহার করত। নিজেকে কখনও ব্যাংক কর্মকর্তা, কখনও বেসরকারি কম্পানির মার্কেটিং অফিসার হিসাবে পরিচয় দিতেন। দেশের বিভিন্ন এলাকায় তার বিরুদ্ধে প্রতারণা মামলা রুজু রয়েছে।
এ বিষয়ে রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, আসামী জাকির হোসেন ওরফে মোতালেব সিকদার একজন প্রতারক। তার বিরুদ্ধে আমাদের থানায় একাধিক নিয়মিত মামলা রয়েছে। তিনি একজন পলাতক আসামী। গতকাল মঙ্গলবার সকালে ঝালকাঠি আদালতে পাঠানো হয়েছে বলে ডিউটি অফিসার শহিদুল ইসলাম জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews