ঝালকাঠিতে পূজা মন্ডপে আমির হোসেন আমু’র আর্থিক সহায়তা প্রদান

0
129
ঝালকাঠির পূজা মন্ডপে আলহাজ্ব আমির হোসেন আমু’র ব্যক্তিগত আর্থিক সহায়তা দলীয় নেতাদেও মাধ্যমে প্রদান।
ঝালকাঠির পূজা মন্ডপে আলহাজ্ব আমির হোসেন আমু’র ব্যক্তিগত আর্থিক সহায়তা দলীয় নেতাদেও মাধ্যমে প্রদান।

স্টাফ রিপোর্টার
শারদীয় উৎসব উপলক্ষে জেলার দুর্গা মন্দির পরিচালনা কমিটির হাতে ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু ব্যক্তিগত আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। শুক্রবার বিকেল ৪টায় ঝালকাঠির মদনমোহন আখড়াবাড়ি মন্দির চত্তরে আনুষ্ঠানিকভাবে সহায়তা তুলে দেয়া হয়। ঝালকঠি পৌরসভার ১১টি পূজা মন্ডপে ১০ হাজার টাকা করে ও সদর উপজেলার ৬২টি পূজা মন্ডবে ৫হাজার টাকা করে এবং নলছিটি উপজেলায় ২১টি পূজা মন্ডপে ৫হাজার টাকা করে সহায়তা প্রদান করেছেন।
জেলা পূজা উদযাপন কমিটির উপদেষ্টা প্রফেসার ডা: অসিম কুমার সাহা’র সভাপতিত্বে এ উপলক্ষে মত বিনিময় সভায় জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু এমপি ভ্যার্চুয়ালী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন। জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সরদার মো. শাহআলম, সাধারণ সম্পাদক অ্যাড: খান সাইফুল্লাহ পনির, পৌর আওয়ামী লীগের সভাপতি মেয়র আলহাজ্ব লিয়াকত আলি তালুকদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নুরুল আমিন সুরুজ ও তরুন কর্মকার, জেলা আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান হাবিল, কাঁঠালিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমাদুল হক মনির, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজ আল মাহামুদ ও জেলা যুব লীগ আহবায়ক রেজাউল করিম জাকির বিশেষ অতিথি ছিলেন। এছাড়াও সদর উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি প্রকৌশলী দিলিপ কুমার হালদারসহ পূজা উদযাপন কমিটির নেতারা উপস্থিত ছিলেন।
আলহাজ্ব আমির হোসেন আমু বলেছেন, বাংলাদেশের ৪টি মূলনীতির মধ্যে ধর্ম নিরপেক্ষতা অন্যতম একটি। আওয়ামী লীগ বিশ্বাস করে ধর্ম যার যার উৎসব সবার, এই নীতিকে অনুসরণ করে বর্তমান সরকার কর্মকান্ড পরিচালনা করছে। হিন্দু সম্প্রদায়ের এই উৎসবে সরকার সকল ধরনের সহযোগিতা করছে এবং আগামিতেও এই ধারা অব্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here