1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
সোমবার, ১৭ মে ২০২১, ০৪:৩৮ পূর্বাহ্ন

আমু ও তাঁর মেয়েকে নিয়ে কটূক্তির মামলায় জেলা আওয়ামী লীগ নেতা রিজভী গ্রেপ্তার

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ১৬৩ বার পড়া হয়েছে
অ্যাডভোকেট রুহুল আমীন রিজভী
অ্যাডভোকেট রুহুল আমীন রিজভী

স্টাফ রিপোর্টার
আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের মুখপাত্র সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি ও তাঁর মেয়েকে নিয়ে ফেসবুক ম্যাসেঞ্জারে আপত্তিকর ও কুরুচিপূর্ণ মন্তব্য করায় ঘটনায় ডিজিটিাল নিরাপত্তা আইনের মামলায় জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রুহুল আমীন রিজভীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে তাকে থানায় ডেকে এনে বুধবার দুপুরে গ্রেপ্তার দেখানো হয়। এ মামলায় গত ৬ ডিসেম্বর রাতে জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ রাব্বিকে গ্রেপ্তার করা হয়। তাকে দুই দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।
পুলিশ জানায়, জেলা ছাত্র লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ রাব্বী তাঁর নিজ নামের ফেসবুক আইডি ও ম্যাসেঞ্জার দিয়ে ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমু ও তাঁর মেয়ে সম্পর্কে গত ৫ ডিসেম্বর রাত ১২ টা ২২ মিনিটের সময় আপত্তিকর ও কুরুচিপূর্ণ মন্তব্য করে। এ ঘটনায় জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আ.স.ম মোস্তাফিজুর রহমান মনু ৬ ডিসেম্বর রাতে ঝালকাঠি থানায় রাব্বিকে আসামি করে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন। মামলা রেকর্ডের কিছুক্ষণ পর রাত নয়টার দিকে শহরের সাধনার মোড় থেকে রাব্বীকে গ্রেপ্তার করে পুলিশ।
ম্যাসেঞ্জারের সেই স্ক্রিন সর্ট ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগ ওঠে আওয়ামী লীগ নেতা রুহুল আমীন রিজভীর বিরুদ্ধে। পুলিশ মঙ্গলবার রাতে তাকে থানায় ডেকে জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা পেয়ে মামলায় সন্দিগ্ন আসামি করে। তাঁর মোবাইলফোনটি জব্দ করা হয়। বুধবার বিকেল ৩ টায় তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান বলেন, রিজভীকে জিজ্ঞাসাবাদ করার পরে তাঁর মোবাইলফোনটি জব্দ করা হয়। বিভিন্ন ম্যাসেঞ্জারে স্ক্রিনসট ছড়িয়ে দেওয়ার ঘটনায় তাকেও এ মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews