1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১১:০৮ অপরাহ্ন

আমু ১৪ দলের মুখপাত্র হওয়ায় রাজাপুরে দোয়ানুষ্ঠান

  • প্রকাশিত : শনিবার, ১৮ জুলাই, ২০২০
  • ২০৫ বার পড়া হয়েছে
আমির হোসেন আমু

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি
আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য, সাবেক শিল্পমন্ত্রী ও ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমুকে ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র নির্বাচিত করায় রাজাপুর উপজেলা অডিটোরিয়ামে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল ৪ টায় রাজাপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বক্তারা আমির হোসেন আমুকে ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’কে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
দোয়া মোনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমির হোসেন আমু’র দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করা হয়। এছাড়াও বাংলাদেশ থেকে করোনাভাইস মুক্তির জন্যও দোয়া করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন রাজাপুর উপজেলা পরিষদ কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মো. আবু সাইদ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজাপুর উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি অ্যাড. এএইচএম খায়রুল আলম সরফরাজ। প্রধান অতিথি ছিলেন ঝালকাঠিজেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহআলম। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. খান সাইফুল্লাহ পনির। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আ.লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আমিন সুরুজ। অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সহসভাপতি অ্যাড. বাবু সঞ্জিব কুমার বিশ্বাস, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও রাজাপুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews