কাঁঠালিয়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

0
431
ঝালকাঠির কাঁঠালিয়ায় সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন স্থানীয় আওয়ামী লীগ নেতা জাহাঙ্গির হোসেন মোল্লা ।

কাঁঠালিয়া (ঝালকাঠি) প্রতিনিধি
ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার আওরাবুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি (একাংশ) মো.কামরুজ্জামান নকিব লিটনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন ওই ইউনিয়ন আওয়ামী লীগের (একাংশ) সভাপতি মো. জাহাঙ্গির হোসেন মোল্লা। শুক্রবার (১২ জুন) সকাল ১০টায় কাঁঠালিয়া প্রেস ক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জাহাঙ্গির হোসেন মোল্লা জানান, বিশ্বব্যাপি মহামারি করোনা ভাইরাসে ঘরবন্দি কর্মহীন অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণে অনিয়নের অভিযোগ এনে গত শনিবার (৬ জুন) জাঙ্গালিয়া গ্রামে ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান লিটন নকিবের বিরুদ্ধে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এ মানববন্ধনের প্রতিবাদে গত সোমবার (৮জুন) আওরাবুনিয়া ইউনিয়ন পরিষদ সভাকক্ষে সংবাদ সম্মেলন করেন ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান লিটন নকিব। তিনি তার লিখিত বক্তব্যে ইউনিয়ন আওয়ামী লীগের (একাংশ) সভাপতি জাহাঙ্গির হোসেন মোল্লাকে জড়িয়ে মনগড়া ভিত্তিহীন বক্তব্য দিয়ে তাকে রাজনৈতিক ও সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করেছেন। এর প্রতিবাদে প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন ও প্রেস ক্লাবের সামনে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মো.নুরুল হক চাঁন জমাদ্দার, অধ্যাপক এমদাদ ফারুক, ইউনিয়ন মুক্তিযোদ্দা কমান্ডার আলমগীর হোসেন মাসুম, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো.হারুন অর রশীদসহ স্থানীয় নেতৃবৃন্দ।
ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান লিটন নকিব বলেন, তার প্রতিপক্ষ নির্বাচনে পরাজিত প্রার্থী জাহাঙ্গির হোসেন মোল্লাসহ কয়েকজন তাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন ও মানসম্মান ক্ষুন্ন করার জন্য সাধারন মানুষদের ভুল বুঝিয়ে মানববন্ধন ও মিথ্যা অভিযোগ করান। প্রকৃতপক্ষে মহামারী করোনা ও ঘুূর্ণিঝড় আম্পানে দুর্গত মানুষকে তালিকা অনুযায়ী প্রশাসনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার উপস্থিতিতে সঠিকভাবে সকল ধরনের ত্রাণ বিতরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here