1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৯:৫৪ অপরাহ্ন

ইউপি নির্বাচনকে কেন্দ্র করে, নলছিটি ও রাজাপুরে নৌকার দুইটি কার্যালয়ে আগুন, একটিতে ভাঙচুর

  • প্রকাশিত : শনিবার, ১৯ জুন, ২০২১
  • ৪৩ বার পড়া হয়েছে
ঝালকাঠি: নলছিটির দপদপিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বৃহস্পতিবার তিমিরকাঠি এলাকার নৌকা প্রতীকের একটি নির্বাচনী কার্যালয় পুড়িয়ে দিয়েছে দুবৃত্তরা।
ঝালকাঠি: নলছিটির দপদপিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বৃহস্পতিবার তিমিরকাঠি এলাকার নৌকা প্রতীকের একটি নির্বাচনী কার্যালয় পুড়িয়ে দিয়েছে দুবৃত্তরা।

স্টাফ রিপোর্টার

ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বৃহস্পতিবার রাতে ঝালকাঠিতে নৌকা প্রতীকের দুটি কার্যালয়ে আগুন দিয়ে পুড়িয়েছে দুর্বৃত্তরা। এছাড়াও একটি কার্যলায় ভাঙচুর করার অভিযোগ পাওয়া গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী ছোহরাব হোসেন বাবুল মৃধার তিমিরকাঠি এলাকায় নৌকা প্রতীকের একটি কার্যালয়ে গভীর রাতে আগুন দেয় দুর্বৃত্তরা। এতে কাযর্লালয়ের ভেতরে থাকা পোস্টার, ছবি, ব্যানার ও আসবাবপত্র পুড়ে যায়। একই রাতে রাজাপুর উপজেলার গালুয়া ইউনিয়নের চারাখালী এলাকায় নৌকা প্রতীকের একটি কার্যালয়ে আগুন দেয়া হয়। এতে মালামালসহ কার্যালয়টি পুড়ে যায়। এদিকে বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার কীর্ত্তিপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেদ্র করে নৌকা প্রতীকের কার্যালয়ে হামলা ও ভাঙচুর করেছে প্রতিপক্ষ প্রার্থীর সমর্থকরা।

নৌকা প্রতীকের প্রার্থী আবদুল শুক্কুর মোল্লা অভিযোগ করেন, জেলা নেতৃবৃন্দের উপস্থিতিতে নির্বচনী সভা চলাকালে বিদ্রোহী প্রার্থী আব্দুর রহীমের শতাধিক কর্মী-সমর্থক হামলা চালিয়ে কার্যালয়ের আসবাবপত্র, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও আমির হোসেন আমুর ছবি ভাঙচুর করে। তবে এ অভিযোগ অস্বীকার করে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আব্দুর রহীম বলেন, আমার কোনো কর্মী-সমর্থক অফিসে হামলা ভাঙচুর করেনি, বরংচ তারাই আমার প্রচারে থাকা অটোরি´া ভাঙচুর করেছে।

ঝালকাঠির সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) প্রসান্ত কুমার দে জানান, নির্বাচনী কার্যালয় ভাঙচুর ও আগুনের ঘটনায় সংশ্লিষ্ট থানায় অভিযোগ দিয়েছেন প্রার্থীরা। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এসব ঘটনা তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews