1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
বুধবার, ১৯ মে ২০২১, ১২:১০ পূর্বাহ্ন

ইন্টার মিলানকে হারিয়ে চ্যাম্পিয়ান সেভিয়া

  • প্রকাশিত : শনিবার, ২২ আগস্ট, ২০২০
  • ২১২ বার পড়া হয়েছে
ইন্টার মিলানকে হারিয়ে চ্যাম্পিয়ান সেভিয়া
ইন্টার মিলানকে হারিয়ে চ্যাম্পিয়ান সেভিয়া।

শতকণ্ঠ ডেস্ক
ইউরোপা লিগের সর্বোচ্চ ষষ্ঠ শিরোপা জয় সেভিয়ার। রোমাঞ্চকর লড়াইয়ে ৩-২ গোলে ইউরোপা লিগের চ্যাম্পিয়ন সেভিয়া। দলটির হয়ে জোড়া গোল করেন লুক ডি ইয়ং ও জয় সূচক গোলটি করে দিয়েগো কার্লোস। মিলানের হয়ে গোল দুটি করেন রোমেলু লুকাকু ও দিয়েগো গদিন।
কার্লোস পঞ্চম মিনিটে লুকাকুকে ফাউল করায় পেনাল্টি পায় ইন্টার। সফল স্পট কিকে ইউরোপা লিগে টানা একাদশ ম্যাচে গোলের দেখা পান লুকাকু। চলতি মৌসুমে সব মিলিয়ে লুকাকুর এটি ৩৪ তম গোল।
দ্বাদশ মিনিটে সমতা ফেরায় সেভিয়া। নাভাসের চমৎকার ক্রসে দারুন ডাইভিং হেডে জাল খুঁজে নেন লুক ডি ইয়ং। আর্জেন্টাইন মিডফিল্ডার এভার বানেগার ফ্রি-কিকে আরেকটি দুর্দান্ত হেডে ৩৩ তম মিনিটে দলকে এগিয়ে নেন এই ডাচ স্টাইকার।
সমতা ফেরাতে বেশি সময় নেয়নি ইন্টার। ৩৫ তম মিনিটে ব্রজভিচের ফ্রি-কিকে দিয়েগো গদিনের। লুকাকুকে আবারও কার্লোস ফাউল।
প্রতি আক্রমণ থেকে ৬৫তম মিনিটে দারুন সুযোগ এসে যায় লুকাকুর সামনে। গোলরক্ষককে একা পেয়েও জালের দেখা পাননি তিনি। এগিয়ে এসে সেভিয়াকে বাঁচিয়ে দেন গোলরক্ষক বোনো। ৭৪ তম মিনিটে কার্লোসের বাইসাইকেল কিক লুকাকুর পায়ে লেগে জালে জড়ায়।
বদলি নামার পর সমতা প্রায় ফিরিয়েই ফেলেছিলেন আলেক্সিস সানচেস। গোললাইন থেকে তার চেষ্টা ব্যর্থ করে দেন জুঁল। বাকি সময়ে দাবুন চেষ্টা করে ২০১১ সালের পর থেকে কোনো শিরোপা না জেতা ইন্টার। কিন্তু সমতায় আর ফিরতে পারেনি দলটি। শেষ পর্যন্ত ৩-২ ব্যবধানে জয় নিয়ে ষষ্ঠ বার ইউরোপা লিগের চ্যাম্পিয়ন সেভিয়া।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews