1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
মঙ্গলবার, ১১ মে ২০২১, ১২:৪৩ পূর্বাহ্ন

সরকারের উন্নয়ন মানুষের মাঝে তুলে ধরতে ইমামদের প্রতি আহবান ঝালকাঠি পৌর মেয়রের

  • প্রকাশিত : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০
  • ১৪৪ বার পড়া হয়েছে
ইমামদের সাথে মতবিনিময়
ইমামদের সাথে মতবিনিময় সভায় বক্তৃতা করেন পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার।

স্টাফ রিপোর্টার
সরকারের নানামূখী উন্নয়ন কর্মকাণ্ড ও প্রশংসনিয় কাজগুলো মানুষের মাঝে তুলে ধরার জন্য ইমামদের প্রতি আহবান জানিয়েছেন ঝালকাঠি পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি লিয়াকত আলী তালুকদার। শুক্রবার (৪ সেপ্টেম্বর) সকালে শহরের কোর্টরোডে মেয়রের ব্যক্তিগত কার্যালয়ে ইমামদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ আহবান জানান। মেয়র লিয়াকত আলী তালুকদার বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল সোনার বাংলা গড়ে তোলার। সেই স্বপ্ন বাস্তবায়ন করছেন মাননিয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা। তিনি রাষ্ট্রক্ষমতায় আছেন বলেই দেশের তৃণমূল পর্যায়ে উন্নয়ন হচ্ছে। ঝালকাঠিতেও ব্যাপক উন্নয়ন হয়েছে। শেখ হাসিনার অত্যন্ত কাছের মানুষ আমাদের প্রিয় নেতা আমির হোসেন আমুর নেতৃত্বে ঝালকাঠি পৌরসভাকে একটি মডেল পৌরসভায় রূপান্তরের কাজ চলছে। এসব বাস্তবায়নে তিনি ইমামদের দোয়া করার অনুরোধ জানান।
পৌর মেয়র বলেন, করোনাভাইরাসের মধ্যে মানুষের আয় কমে গেলে সরকার যে সহায়তা করেছে, তা সঠিকভাবে বন্টন করেছি। ব্যক্তিগতভাবেও মানুষকে সহযোগিতা করেছি। তিনি সরকারের সকল উন্নয়ন তুলে ধরার পাশাপাশি শেখ হাসিনা ও আমির হোসেন আমুর জন্য দোয়া করার আহবান জানান ইমামদের।
জেলা ইমাম সমিতির সাবেক সভাপতি মাওলানা আবদুল খালেক নোমানীর সভাপতিত্বে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার। অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা ইমাম সমিতির সভাপতি আবদুল হাই নিজামি, উপজেলা মসজিদের খতিব মাওলানা আবদুল মান্নান, কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মোখতার আহম্মেদ ও মদিনা মসজিদের খতিব মাওলানা হাফেজ ইব্রাহিম খলিল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews