1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১০:৩৬ অপরাহ্ন

জরিমানা করেও ঝালকাঠির ঈদ মার্কেটে ভিড় সামলানো যাচ্ছে না

  • প্রকাশিত : সোমবার, ১৮ মে, ২০২০
  • ২৩১ বার পড়া হয়েছে
ঝালকাঠির ঈদ মার্কেটে নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে কুলসুম এর নের্তত্বে অভিযান।

কে এম সবুজ
ঝালকাঠিতে সামাজিক দূরত্ব না মেনেই বিপণিবিতানগুলোতে ঈদের কেনাকাটা চলছে। দিন যতোই ঘনিয়ে আসছে মার্কেটগুলোতে মানুষের ভিড় ততটাই বাড়ছে। সকাল থেকে বিকেল পর্যন্ত গাদাগাদি করে পুরোদমে কেনাকাটা করায় ক্রেতা-বিক্রতাদের স্বাস্থ্য ঝুঁকির আশঙ্কা রয়েছে। পছন্দের পোষাক কিনতে অভিভাবকদের সঙ্গে আসছে শিশুরাও। অনেকের মুখে নেই মাস্ক। এমকি বেশিরভাগ বিক্রেতাদের নেই সুরক্ষা সামগ্রী।
তবে সোমবার (১৮ মে) সকালে শহরের মার্কেটগুলোতে উপচে পড়া ভিড় সামলাতে পুলিশ ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কঠোর অবস্থান নিলেও তারা চলে যাওয়ার পরে আবারো জমজমাটভাবে বেচাকেনা শুরু হয়। জরিমানা করেও ভিড় সামলানো যাচ্ছে না। শহরের কুমারপট্টি খান সুপার মার্কেট, হাজ্বী জয়নাল মার্কেট, আল মার্জান মার্কেট, তুতুন প্লাজা, হাওলাদার মার্কেটসহ শহরের শতাধিক বস্ত্র বিতানে কেনাকাটায় ব্যস্ত সময় পার করছেন ক্রেতা-বিক্রেতারা।

ঝালকাঠিতে ঈদেও কেনাকাটায় সামাজিক দূরত্ব বজায় না রাখায় ক্রেতা ও বিক্রেতাকে জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম ফখরুল হোসাইন।

এ অবস্থায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম ফখরুল হোসাইন ও উম্মে কুলসুম রুবির নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত শহরের বিপণিবিতানে অভিযান চালিয়ে ক্রেতা-বিক্রেতাদের ৫ হাজার টাকা জরিমানা করেন।
জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) আহমেদ হাসান বলেন, মার্কেটে ক্রেতাদের ভিড় সামলাতে নির্বাহী ম্যাজিস্ট্রেটদের দুটি টিম বাজার মনিটরিং করছেন। এখন পর্যন্ত তারা সামাজিক দূরত্ব নিশ্চিত না থাকায় ৬ জন ক্রেতা-বিক্রেতাকে জরিমানা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews