1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
মঙ্গলবার, ১১ মে ২০২১, ০১:৩৭ পূর্বাহ্ন

সদর উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত

  • প্রকাশিত : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০
  • ১৩৯ বার পড়া হয়েছে
উপজেলা পরিষদ এক মিনিট নীরবতা পালন
ঝালকাঠির এক পরিবারের পাঁচজনসহ ৬ জনের মৃত্যুতে শোক প্রকাশ করে এক মিনিট নীরবতা পালন ও নিহতদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করেন সদও উপজেলা পরিষদ।

স্টাফ রিপোর্টার
ঝালকাঠি সদর উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত মাসিক সভায় সভাপতিত্ব করেন উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান। সভার শুরুতে সড়ক দুর্ঘটনায় ঝালকাঠির এক পরিবারের পাঁচজনসহ ৬ জনের মৃত্যুতে শোক প্রকাশ করে এক মিনিট নীরবতা পালন ও নিহতদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়। পরে সভার কার্য শুরু করা হয়। সভায় আলোচনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজী আকতার, উপজেলা ভাইস চেয়ারম্যান মইন তালুকদার ও ইসরাত জাহান সোনালী, ইউনিয়ন চেয়ারম্যান মুজিবুল হক আকন্দ, মোবারক হোসেন মল্লিক, আবুল বাশার খান, নুরুল আলম সুরুজসহ ইউপি চেয়ারম্যানবৃন্দ ও বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তাগণ। ১০টি ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা পর্যায়ের সরকারী কর্মকর্তাসহ সংশিষ্ট কমিটিভুক্ত সদস্যরা উপস্থিত ছিলেন।
সভায় সরকারের সব ধরনের উন্নয়নমূলক কাজে স্থানীয় জনপ্রতিনিধিকে সম্পৃক্ত করাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করা হয়েছে। এছাড়া সড়ক দুর্ঘটনায় নিহতদের আত্মার মাগফিরাত কামনায় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র, সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ঝালকাঠি-২ আসনের মানীয় সংসদ সদস্য জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু এমপি’র পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমানের উদ্যোগে আগামীকাল শুক্রবার জুমা বাদ বাউকাঠি গ্রামে পাঁচটি মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews