ঝালকাঠিতে করোনা উপসর্গ নিয়ে দুইজনের মৃত্যু

0
486

কে এম সবুজ
ঝালকাঠির নলছিটিতে জামাল উদ্দিন হাওলাদার নামে (৬০) এক ব্যক্তির করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২ জুন) সকাল ১০টায় উপজেলার রায়াপুর গ্রামের বাড়িতে তাঁর মৃত্যু হয়। এক সপ্তাহ ধরে তাঁর শ্বাসকষ্ট, জ্বর ও সর্দি ছিল।
স্থানীয় ইউপি চেয়ারম্যান এনামুল হক শাহিন জানান, জামাল উদ্দিন হাওলাদার আগে থেকে শ্বাসকষ্টে আক্রান্ত ছিলেন। বাড়িতে বসেই চিকিৎসা নিয়েছেন। এক সপ্তাহ আগে তিনি জ্বর ও সর্দিতে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়েন। মঙ্গলবার সকালে তাঁর মৃত্যু হয়। বিষয়টি সিভিল সার্জনকে জানানোর পরে মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে।
এদিকে করোনা উপসর্গ নিয়ে সোমবার (১ জুন) দুপুরে শাখাওয়াত হোসেন মোল্লা (৫০) নামে এক স্কুল শিক্ষকের মৃত্যু হয়েছে। শহরের পৌরসভা খেয়াঘাট এলাকার বাসায় বুকে ব্যাথা নিয়ে তিনি মারা যান। করোনা উপসর্গ থাকায় মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে বলে জানিয়েছেন সিভিল সার্জন ডা. শ্যামল কৃষ্ণ হাওলাদার। তিনি সদর উপজেলার নুরুল্লাপুর গ্রামের বাসিন্দা ও নুরুল্লাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।
ঝালকাঠির সিভিল সার্জন ডাক্তার শ্যামল কৃষ্ণ হাওলাদার বলেন, মারা যাওয়ার পর ওই শিক্ষককে হাসপাতালে আনা হয়। তাঁর করোনা পজেটিভ ছিল কীনা তা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট পাওয়ার পরই বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। এদিকে জেলা জুড়ে করোনা সংক্রমণ বেড়েই চলছে। সোমবার পর্যন্ত জেলায় মোট ৫২ জন করোনায় শনাক্ত হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here