করোনা উপসর্গ নিয়ে ঝালকাঠি দলিল লেখক সমিতির সভাপতিসহ দুইজনের মৃত্যু

0
166

স্টাফ রিপোর্টার
ঝালকাঠিতে করোনা উপসর্গ নিয়ে সোমবার দুপুরে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। এঁরা হলেন ঝালকাঠি জেলা দলিল লেখক সমিতির সভাপতি মুক্তিযোদ্ধা মো. আবদুল কুদ্দুস হাওলাদার (৭০) ও সদর উপজেলার বাউলকান্দা গ্রামের মো. সিরাজুল ইসলাম (৬৫)।
মৃত ব্যক্তিদের পারিবারিক সূত্র জানায়, মুক্তিযোদ্ধা আবদুল কুদ্দুস হাওলাদার গত ৮ দিন ধরে বুকে ব্যাথা, শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি ছিলেন। সোমবার দুপুর একটার দিকে অবস্থার অবনতি হলে অ্যাম্বুলেন্সযোগে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। তাকে রাষ্ট্রিয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
আব্দুল কুদ্দুস হাওলাদারের মৃত্যুতে ঝালকাঠি দলিল লেখক সমিতি এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছে। বিবৃতিতে সমিতির নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করে শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানিয়েছেন।
অপরদিকে সিরাজুল ইসলাম বুকে ব্যাথা ও শ্বাসকষ্ট নিয়ে ঝালকাঠি শহরের মেয়ের বাসায় চিকিৎসায় নিচ্ছিলেন। সোমবার বেলা ১২ টার দিকে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে ঝালকাঠি সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এ নিয়ে ঝালকাঠি জেলায় করোনাউপসর্গ নিয়ে ৩৩ জনের এবং করোনা পজেটিভ হয়ে ১০ জনের মৃত্যু হল। জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ২৪৯ জন। সুস্থ্ হয়েছেন ১২৫ জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here