1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
সোমবার, ১৭ মে ২০২১, ০৩:৩৪ পূর্বাহ্ন

ভাণ্ডারিয়ায় করোনা উপসর্গে স্কুল শিক্ষকের মৃত্যু

  • প্রকাশিত : বুধবার, ২৪ জুন, ২০২০
  • ১৮৯ বার পড়া হয়েছে

ভাণ্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধি
পিরোজপুরের ভাণ্ডারিয়ায় আবুয়াল আহসান মালকার (৬২) নামে অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক ও সাবেক ইউপি সদস্য করোনা উপসর্গে মৃত্যু ঘটেছে। গত মঙ্গলবার দিনগত রাত আটটার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু ঘটে। সে উপজেলার পশারিবুনীয়া গ্রামের মৃত মো. জেন্নাত আলী মালকার এর ছেলে। সে উপজেলার ধাওয়া ইউনিয়ানে সাবেক ইউপি সদস্য ও ১২৮ নম্বর পশারিবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক।
ভাণ্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. আলী আজিম তালুকদার বিষয়টি নিশ্চিত করে জানান, আবুয়াল আহসান গত কয়েকদিন ধরে সর্দি-জ্বরে আক্রান্ত ছিলেন। মঙ্গলবার সন্ধ্যায় অসুস্থ হয়ে পড়লে ভাণ্ডারিয়া শহরের একটি বেসরকারি ক্লিনিকে চিকিৎসা নিতে আসেন। সেখানে গুরুতর অসুস্থ হয়ে পড়লে রাত পৌনে আটটার দিকে তাকে আশংকাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এর কিছুক্ষণ পরই সে মারা যান।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এইচ এম জহিরুল ইসলাম জানান, মৃত ওই স্কুল শিক্ষকের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে লাশ পরিবারের কাচে হস্তান্তর করা হয়েছে। তিনি আরও জানান, ভাণ্ডারিয়ায় এপর্যন্ত সাতজন করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews