কাঁঠালিয়ায় ঈদুল আজহা ও করোনায় কর্মহীনদের মাঝে আর্থিক অনুদান প্রদান

0
432
কাঁঠালিয়ায় অসহায় দুস্থ্যদের মাঝে বানাই জনকল্যাণ সংঘের নগদ সহায়তা বিতরণ।

ফারুক হোসেন খান
ঝালকাঠির কাঁঠালিয়ায় ঈদুল আজহা উপলক্ষে এবং বৈশ্বিক মহামারী করোনায় অসহায় ঘরবন্দি হতদরিদ্র কর্মহীন বিপন্ন মানুষের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে নগদ সহায়তা প্রদান করা হয়েছে।
বুধবার (২৯ জুলাই) বিকেলে উপজেলার চেঁচরী রামপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড ঐহিত্যবাহী বানাই গ্রামের মানব কল্যাণে নিয়োজিত বানাই জনকল্যাণ সংঘ (বাজস) এর উদ্যোগে বানাই স্কুল এন্ড কলেজ সম্মেলন কক্ষে ১৫০ জন অসহায় দরিদ্র পরিবারের মাঝে এক হাজার টাকা করে নগদ সহায়তা বিতরণ করা হয়।
বানাই জনকল্যাণ সংঘের সভাপতি মো.রিফাতুল ইসলাম পাভেল তালুকদারের সভাপতিত্বে বিতরণ সভায় প্রধান অতিথি ছিলেন সমাজ সেবক ও সাবেক আইন প্রতিমন্ত্রি ব্যারিস্টার এম শাহজাহান ওমর বীর উত্তম এর পিও মো.জহুরুল ইসলাম বাদশা।
বিশেষ অতিথি ছিলেন দি-হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ পিপিজি’র এ্যাম্বেসেডর উপজেলা সুজন সাংগঠনিক সম্পাদক মাস্টার মো.নাসির উদ্দিন হাওলাদার।
সভায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা সাবেক সেনা কর্মকর্তা হায়দার আলী মৃধা, মো. ফিরোজ হাওলাদার, মজিবুর রহমান ও সংগঠনের সাধারণ সম্পাদক মো. নাসির হাওলাদার প্রমূখ। এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সভায় প্রধান অতিথি জহুরুল ইসলাম বাদশা বলেন, আমার আপন জনপদ বানাই গ্রামের কিছু সুজীবন বোধের ভদ্র বিনয়ী ভাল চিন্তার যুবকদের এ উদ্যোগকে আমি স্বাগত জানাই। বুদ্ধিবাদী এসব মানুষ যারা সমাজ ও সমাজের মানুষকে নিয়ে ভাবেন এসকল ভাবনার যুবকদের নিকট আমরা নতজানু। যেকোন সংকটে এসব যুবকরা এগিয়ে আসলে সেটা একটা শক্তি। এ শক্তি মানুষের কল্যাণে কাজ করবে এটা আমার আশা।
তিনি আরো বলেন, সমাজে সবাই সমাজ সংস্কৃতি ও সভ্যতার লড়াই করে না। সংকটে এগিয়ে আসা সামাজিক ওই সব যুবকদের স্যালুট। এছাড়া আজকের বিতরণ সভায় উপস্থিত এ সংগঠনের উপদেষ্টা ও স্থানীয় বন্ধু ও শুভজনদের কাছে আমি আশা করবো এ সহায়তা যেন অব্যাহত থাকে।
সভাশেষে ৯নং ওয়ার্ডের ১৫০ জন মানুষের মাঝে নগদ সহায়তা বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here