1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১১:৩৮ অপরাহ্ন

কাঁঠালিয়ায় এসপি ফাতিহা ইয়াসমিন, পেশাদারিত্বের সঙ্গে দ্বায়িত্ব পালন করছে পুলিশ

  • প্রকাশিত : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ১৫৭ বার পড়া হয়েছে
ঝালকাঠির কাঁঠালিয়ার সৌলজালিয়ার সেন্টারেরহাট এলাকায় নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা করেন পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন।
ঝালকাঠির কাঁঠালিয়ার সৌলজালিয়ার সেন্টারেরহাট এলাকায় নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা করেন পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন।

স্টাফ রিপোর্টার
ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বলেছেন, আমার দ্বায়িত্ব শুধু নারীদের নিরাপত্তা দেওয়াই নয়, সকলের নিরাপত্তা দেওয়াই পুলিশের দায়িত্ব। দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সঙ্গে দ্বায়িত্ব পালন করছে বাংলাদেশ পুলিশ।
শনিবার সকাল ১০টায় কাঁঠালিয়া উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের সেন্টারেরহাট এলাকায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বাংলাদেশ পুলিশের দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে ঝালকাঠিতে ৫০টি বিটে একযোগে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ করেছে জেলা পুলিশ।
শৌলজালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহামুদ হাসান রিপনের সভাপতিত্বে সমাবেশে নারীদের পাশাপাশি জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমামসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ গ্রহণ করেন। এ সময় সমাবেশে অংশগ্রহণকারীরা গণধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী প্লাকার্ড প্রদর্শনের মাধমে জনসাধারণকে এ ধরণের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews