1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ১২:০৮ পূর্বাহ্ন

কাঁঠালিয়ায় কঠোর লকডাউনে রাস্তা-ঘাট ফাঁকা

  • প্রকাশিত : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ১২৫ বার পড়া হয়েছে
ঝালকাঠিঃ কাঁঠালিয়ায় লকডাইনে আমুয়া বন্দরে এক পথচারিকে মাস্ক পরিয়ে দেন ওসি পুলক চন্দ্র রায়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহিী অফিসার সুফল চন্দ্র গোলদার।
ঝালকাঠিঃ কাঁঠালিয়ায় লকডাইনে আমুয়া বন্দরে এক পথচারিকে মাস্ক পরিয়ে দেন ওসি পুলক চন্দ্র রায়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহিী অফিসার সুফল চন্দ্র গোলদার।

ফারুক হোসেন খান

মহামারী করোনা পরিস্থিতি কঠিন হওয়ায় বৃহস্পতিবার থেকে শুরু হওয়া কঠোর লকডাউনের দ্বিতীয় দিন শুক্রবার কাঁঠালিয়ার রাস্তাঘাট একেবারেই ফাঁকা ছিল। উপজেলা সদও, আমুয়া বন্দর ও কৈখালী বাজারসহ সড়কে কোন লোকজনের চলাচল নেই। যানবাহনেরও দেখা মিলছে না কোথাও। লকডাউন বাস্তবায়নে মাঠে ছিল প্রশাসনের কর্মকর্তারা। উপজেলা শহরের বিভিন্ন সড়কে টহল দিতে দেখা গেছে সেনাবাহিনীর গাড়ী। কাঁঠালিয়া-ভান্ডারিয়া-রাজাপুর-আমুয়া আঞ্চলিক মহাসড়ক ছাড়াও সকল সড়কের মোড়ে মোড়ে রয়েছে পুলিশের চেকপোস্ট। লোকজন জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হলে তাদেরকে ফিরিয়ে দেওয়া হচ্ছে। তবে কিছু কিছু এলাকায় প্রশাসনের কঠোর নজরদারির পরেও প্রয়োজনে অপ্রেয়োজনে রাস্তাঘাটে মানুষের অবাধ চলাফেরা করছে। নানান অজুহাতে ঘর থেকে বেড়িয়ে আসছে মানুষ।

থানা অফিসার ইনচার্জ (ওসি) পুলক চন্দ্র রায় জানান, সংক্রমন প্রতিরোধে সরকারি নির্দেশনা পালনের জন্য প্রচার প্রচারণা ও মাস্ক বিতরণ করা হয়েছে। পাশাপাশি পুলিশ চেকপোস্টগুলোও পরিদর্শন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুফল চন্দ্র গোলদার জানান, পরবর্তী সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত কঠোর লকডাউন ও অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews