1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
মঙ্গলবার, ১১ মে ২০২১, ০১:৪৫ পূর্বাহ্ন

কাঁঠালিয়ায় ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী

  • প্রকাশিত : মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১
  • ৭০ বার পড়া হয়েছে
ঝালকাঠির কাঁঠালিয়ায় বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শোভাযাত্রা।
ঝালকাঠির কাঁঠালিয়ায় বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শোভাযাত্রা।

কাঁঠালিয়া (ঝালকাঠি) প্রতিনিধি
ঝালকাঠির কাঁঠালিয়ায় উপমহাদেশের সর্ববৃহৎ ও প্রাচীন ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী স্বাস্থ্যবিধি মেনে পালন করা হয়েছে। গতকাল সোমবার এ উপলক্ষে এক আলোচনা সভা ছাত্রলীগের সভাপতি সাইদ আহম্মেদ জিসানের সভাপতিত্বে উপজেলা অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন (ভার্চূয়াল) বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্ঠা মন্ডলীর অন্যতম সদস্য সাবেক খাদ্য ও শিল্পমন্ত্রী, ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব আমির হোসেন আমু এমপি।
বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক তরুন কর্মকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মো. এমাদুল হক মনির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বীরমুক্তিযোদ্ধা, মো. হাবিবুর রহমান উজির সিকদার, ভাইস চেয়ারম্যান মো. বদিউজ্জামান সিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা খানম।
উদ্বোধক ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি মো.শফিকুল ইসলাম। প্রধান বক্তা ছিলেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম আলআমিন।
অন্যদেও মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. শাখাওয়াত হোসেন অপু, আমুয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম কামরুল ও আওরাবুনিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাদমান সৌমিক সোহান প্রমূখ।
সভার পূর্বে সামাজিক দূরত্ব বজায় রেখে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয় এবং এক বর্ণাঢ্য র‌্যালী উপজেলা দলীয় কার্যালয় থেকে বের হয়ে উপজেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদে গিয়ে শেষ হয়। 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews