1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
সোমবার, ১৭ মে ২০২১, ০৩:৫৩ পূর্বাহ্ন

কাঁঠালিয়ায় দরিদ্র শীর্তাদের পাশে কম্বল নিয়ে এসপি ফাতিহা ইয়াসমিন

  • প্রকাশিত : শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ৯০ বার পড়া হয়েছে
ঝালকাঠির কাঁঠালিয়ায় অসহায় দরিদ্র শীতার্তদের হাতে কম্বল তুলে দেন পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন
ঝালকাঠির কাঁঠালিয়ায় অসহায় দরিদ্র শীতার্তদের হাতে কম্বল তুলে দেন পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন

মো. ফারুক হোসেন খান
ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার বিভিন্ন এলাকায় রাতে অসহায় দরিদ্র শীর্তাতদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে শীতবস্ত্র কম্বল বিতরণ করেছেন জেলা পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন। গত বুধবার রাতে উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের বীনাপানি বাজার, কাঁঠালিয়া বাসস্ট্যান্ড, বটতলা বাজার ও আমুয়া সরদার পাড়ায় এসব শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়। এসময় অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবিবুল্লাহ, সিনিয়র সহকারি পুলিশ সুপার (কাঁঠালিয়া-রাজাপুর) সার্কেল মো. সাখাওয়াত হোসেন, থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায়, ইউপি চেয়ারম্যান মাহমুদ হোসেন রিপন, এসএম আমিরুল ইসলাম ফোরকানসহ জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
এসপি ফাতিহা ইয়াসমিন বলেন, নিরন্ন, বিপন্ন ও জনজীবন বিপর্যস্ত মানুষের দুর্ভোগ কস্টের কথা চিন্তা করে এসব অসহায় শীতার্ত মানুষকে জেলা পুলিশের পক্ষ থেকে এসব কম্বল বিতরণ করা হয়েছে। সমাজের মানবিক ও বিত্তবান মানুষ এসব অসহায় মানুষের পাশে দাড়াতে আহবান জানান তিনি। তার এ প্রচেষ্টা অব্যাহত রাখার কথা জানান।
প্রসংগত, পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন ঝালকাঠিতে যোগদানের পর থেকে জনসচেতনতামূলক কার্যক্রমসহ বিভিন্ন মানবিক কাজের জন্য জনসাধারণের কাছে ব্যাপক প্রশংসিত হচ্ছেন। 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews