1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
মঙ্গলবার, ২০ জুলাই ২০২১, ০৪:২৫ অপরাহ্ন

কাঁঠালিয়ায় দুই ব্যবসায়ীকে কুপিয়ে টাকা মোবাইল ছিনতাই, মামলা

  • প্রকাশিত : রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ২২১ বার পড়া হয়েছে

ফারুক হোসেন খান
ঝালকাঠির কাঁঠালিয়ায় দুই বিকাশ ব্যবসায়ীকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে টাকা ও মোবাইল সেট ছিনতাইয়ের ঘটনায় থানায় মামলা হয়েছে। রোববার (২৬ জুলাই) ব্যবসায়ী লিটন চন্দ্র শীল বাদী হয়ে অজ্ঞাতনামা ৩/৪জনকে আসামী করে থানায় এ মামলা দায়ের করেন (মামলা নং-০৮)।
মামলার বিবরণে জানাগেছে, উপজেলার নেয়ামত পুরা গ্রামের মৃত বিমল চন্দ্র শীলের ছেলে লিটন চন্দ্র শীল (৩৫) ও একই গ্রামের মৃত সেকান্দার আলী হাওলাদারের ছেলে নিজাম হাওলাদার (৪২) পার্শ্ববর্তী পিরোজপুর জেলার মঠবাড়ীয়া উপজেলার কাটাখালী বাজারে মোবাইল সেট বিক্রি ও বিকাশের ব্যবসা করছে। দুই ব্যবসায়ী একই এলাকার হওয়ায় বাড়ী থেকে তারা একত্রে ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়া আসা করেন। প্রতিদিনের ন্যায় গত শনিবার (২৫ জুলাই) সন্ধ্যা ৭টায় ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ীর দিকে রওনা হয় ওই দুই ব্যবসায়ী। রাত সাড়ে ৮টার সময় উপজেলার নেয়ামতপুরা গ্রামের নকুড়া সাবেক ইউপি চেয়ারম্যান চাঁনমিয়ার বাড়ীর নিকট পৌছালে মুখোঁশধারী অজ্ঞাত ৩/৪জন ছিনতাইকারী তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এক পর্যায় দুস্কৃতিকারীরা লোহার রড দিয়ে লিটন চন্দ্র শীলকে পিটিয়ে ও নিজাম হাওলাদারকে ধারালো দাও দিয়ে কুপিয়ে জখম করে এক লক্ষ ৪৫ হাজার টাকা ও ৭টি মোবাইল সেট ছিনিয়ে নিয়ে যায়। দুই ব্যবসায়ীর ডাক-চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্র (আমুয়া) ভর্তি করে। অবস্থার অবনতি হলে রাতেই গুরুতর আহত নিজাম হাওলাদারকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে প্রেরণ করা হয়।
থানা অফিসার ইনচার্জ (তদন্ত) প্রভাষ মল্লিক জানান, টাকা ও মোবাইল ছিনতাইয়ের ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। আসামী গ্রেফারের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews