1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ১২:১২ পূর্বাহ্ন

কাঁঠালিয়ায় নির্বাচন পরবর্তী সহিংসতায় কলেজ ছাত্র নিহত, আহত-১৫, আটক ৩

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ১৩২ বার পড়া হয়েছে
নিহত আরিফ আকন।
নিহত আরিফ আকন।

ফারুক হোসেন খান

ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলায় প্রথম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের বিজয়ী ও পরাজিত প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষে এক কলেজ ছাত্র নিহত হয়েছে। নিহত আরিফ আকন (২৫) ওই উপজেলার বিলছোনাউটা গ্রামের সাবেক ইউপি সদস্য শিক্ষক মো. শাহআলম আকনের ছেলে। সে বাগেরহাট পিসি কলেজের বিএ তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন। মঙ্গলবার (২২জুন) সন্ধ্যায় উপজেলার আমুয়া ইউনিয়নের ৯৩নং বিলছোনাউটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ সংঘর্ষের এ ঘটনা ঘটে। এতে গুরুতর আহত আরিফকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (আমুয়া) ভর্তি করা হয়। পরে আশংকাজন অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে গত রাত ৯টার দিকে তার মৃত্যু হয় বলে জানায় পুলিশ।

প্রাথমিকভাবে পাওয়া তথ্যে কাঁঠালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) পুলক চন্দ্র রায় জানান, আমুয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের (বিলছোনউটা) বিজয়ী প্রার্থী মজিবুর রহমানের (টিউবয়েল) মার্কার কর্মী সমর্থকরা পরাজিত প্রার্থী জিয়াউল হক ফারুকের (ফুটবল) এক কর্মীকে বাজারের একটি দোকানে আটকে রাখে এমন খবর পেয়ে জিয়াউল হকের কর্মী সমর্থকরা তাকে উদ্ধার করতে গেলে উভয় পক্ষের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

ঘটনার রাতেই জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। এরা হলেন, আসমত আলী সিকদারের ছেলে শাহজাহান সিকদার (৫২), দেলোয়ার হোসেন হাওলাদারের ছেলে সিরাজ হাওলাদার (২৪) ও গোলাম আলী হাওলাদারের ছেলে দেলোয়ার হোসেন (৫৫)। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি পুলক চন্দ্র রায়। আহত যাদের নাম জানাগেছে তারা হচ্ছে পরাজিত প্রার্থী জিয়াউল হক ফারুকের কর্মী শাহআলম আকন (৫৭), তার স্ত্রী শাহানা বেগম (৫২), ছেলে মোহাম্মদ শরীফ আকন (২৮), মেয়ে মনি আক্তার (২২), ইব্রাহিম আকন (৫৩), রাজু আকন (২৩) এবং বিজয়ী প্রার্থী মজিবুর রহমানের কর্মী আবদুল আলিম সিকদার (৫৫) ও আবদুল মালেক সিকদার (৫৬)। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (আমুয়া) ভর্তি করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews