1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
রবিবার, ১৬ মে ২০২১, ০২:০৫ অপরাহ্ন

কাঁঠালিয়ায় প্রতিপক্ষের লাঠির আঘাতে আহত গৃহবধূ ১৭ দিনেও সুস্থ হননি

  • প্রকাশিত : বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ২০৬ বার পড়া হয়েছে
প্রতিপক্ষের লাঠির আঘাতে আহত কাঁঠালিয়ার (ঝালকাঠি) গৃহবধূ বীনা রানী মিস্ত্রী।

কাঁঠালিয়া (ঝালকাঠি) প্রতিনিধি
ঝালকাঠির কাঁঠালিয়ায় জমিজমা বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের লাঠির আঘাতে গুরুতর আহত গৃহবধূ বীনা রানী মিস্ত্রী ১৭ দিনেও সুস্থ হননি। মাথার হাড়ে প্রচণ্ড আঘাত লাগায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।
সংসারে একমাত্র মহিলা হওয়ার কারণে হাসপাতাল ছেড়ে বাড়ী আসতে হয়েছে তাকে। আহতের ১৭দিন পার হলেও সংসারের স্বাভাবিক কাজকর্ম করতে পারছেন না বলে জানান গৃহবধূর স্বামী সুবিন্ধু মিস্ত্রী।
জানাগেছে, গত ২৬ জুলাই, রোববার দুপুরে উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের উত্তর কৈখালী গ্রামের সুবিন্ধু মিস্ত্রী (৪৫) ও স্ত্রী বানী রানী মিস্ত্রী (৩৫) কে জমিজমার বিরোধে পিটিয়ে মাথা ফাটিয়ে দেয় একই বাড়ীর সুনির্মল মিস্ত্রী (৫০) ও তার পুত্র প্রিন্স মিস্ত্রী (২৮)।
এ ঘটনায় আহত সুবিন্ধু মিস্ত্রী বাদী হয়ে একই বাড়ীর সুনির্মল মিস্ত্রী ও তার পুত্র প্রিন্স মিস্ত্রীকে আসামী করে গত বৃহস্পতিবার (৬ আগস্ট) ঝালকাঠি সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য ওসি কাঁঠালিয়া থানাকে নির্দেশ দেন আদালত।
মামলার বিবরণে জানাগেছে, মামলার বাদীর সাথে বিবাদীদের জমিজমা নিয়ে বিরোধ চলছে। গত ২৬ জুলাই দুপুর ১২ টার দিকে মামলার বাদী তার পানের বরজে কাজ করছিল। এসময় মামলার বিবাদীরা সেখানে উপস্থিত হয়ে বাদীকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। প্রতিবাদ করলে কিল ঘুষি লাথি মারে বিবাদীরা। ডাকচিৎকারে বাদীর স্ত্রী বানী রানী স্বামীকে বাঁচাতে আসলে মামলার প্রধান আসামী সুনির্মল মিস্ত্রী লাঠি দিয়ে বানী রানীকে আঘাত দিয়ে রক্তাক্ত জখম করে। মামলার অপর আসামী প্রিন্স মিস্ত্রী বানী রানীর পড়নের কাপড় টেনে হিচড়ে তার শ্লীলতাহানী ঘটায় বলে মামলায় উল্লেখ করেন বাদী। স্বজনরা তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্র (আমুয়া) ভর্তি করে। অবস্থা আশংকাজনক হওয়ায় পরে তাকে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews