1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
রবিবার, ১৬ মে ২০২১, ০৩:৪৩ অপরাহ্ন

কাঁঠালিয়ায় ফিরোজা আমু’র ১৩তম মৃত্যুবাষিকী পালিত

  • প্রকাশিত : সোমবার, ২ নভেম্বর, ২০২০
  • ১২০ বার পড়া হয়েছে
ফিরোজা আমু’র ১৩তম মৃত্যুবাষিকী পালিত
ফিরোজা আমু’র ১৩তম মৃত্যুবাষিকী পালিত

কাঁঠালিয়া (ঝালকাঠি) প্রতিনিধি
ঝালকাঠির কাঁঠালিয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলির অন্যতম সদস্য সাবেক খাদ্য ও শিল্পমন্ত্রী এবং ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আলহাজ্ব আমির হোসেন আমু’র সহধর্মীনি ফিরোজা আমু’র ১৩তম মৃত্যু বার্ষিকী পালন করা হয়েছে। গত রোববার উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিকেলে উপজেলা পরিষদ সভাকক্ষে এ উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ দোয়া অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো.হাবিবুর রহমান উজির সিকদারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.এমাদুল হক মনির। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো.বদিউজ্জামান সিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা খানম।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি উপজেলা যুবলীগের সভাপতি এসএম ফয়জুল আলম সিদ্দিকী ফিরোজ, আমুয়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এসএম আমিরুল ইসলাম ফোরকান, ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগের সভাপতি শিশির দাস, আওরাবুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান মো. কামরুজ্জামান লিটন, আওয়ামী লীগ নেতা ও বিআরডিবির চেয়ারম্যান মো. কাওসার আহম্মেদ জেনিভসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। আলোচনা সভাশেষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।
এছাড়া বাদ আসর উপজেলা সদরের বন্দর জামে মসজিদে অনুরুপ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো.হাবিবুর রহমান উজির সিকদার, আওয়ামী লীগ নেতা ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো.বদিউজ্জামান সিকদার, উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি ও উপজেলা যুবলীগর সভাপতি এসএম ফয়জুল আলম সিদ্দিকী ফিরোজ, বিআরডিবি’র চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ নেতা কাওসার আহম্মেদ জেনিভ, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো.রোকন সিকদার, ছাত্রলীগ নেতা সাঈদ হাসান জিসানসহ দলীয় নেতাকর্মী এতে অংশ নেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews