কাঁঠালিয়ায় ভিডিও কলের মাধ্যমে উন্মুক্ত বৈঠক

0
122
ঝালকাঠি: কাঁঠালিয়ায় জেলা তথ্য অফিসের আয়োজনে ও গণযোগাযোগ অধিদপ্তরের নিয়মিত প্রচার কার্যক্রমের আওতায় ভিডিও কলের মাধ্যমে উন্মুক্ত বৈঠক অনুষ্ঠিত।
ঝালকাঠি: কাঁঠালিয়ায় জেলা তথ্য অফিসের আয়োজনে ও গণযোগাযোগ অধিদপ্তরের নিয়মিত প্রচার কার্যক্রমের আওতায় ভিডিও কলের মাধ্যমে উন্মুক্ত বৈঠক অনুষ্ঠিত।

কাঁঠালিয়া (ঝালকাঠি) প্রতিনিধি
ঝালকাঠির কাঁঠালিয়ায় প্রধানমন্ত্রির ১০টি উদ্যোগ ব্র্যাডিং মাদক, বাল্য বিয়ে প্রতিরোধ ও নারীর ক্ষমতায়ন বিষয়ে ভিডিও কলের মাধ্যমে উম্মুক্ত বৈঠক অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার জেলা তথ্য অফিসের আয়োজনে ও গণযোগাযোগ অধিদপ্তরের নিয়মিত প্রচার কার্যক্রমের আওতায় ভিডিও কলের মাধ্যমে উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের হলরুমে এ বৈঠক অনুষ্ঠিত হয়।
উপস্থিত যুব নারীদের সাথে বৈঠকে ভিডিও কলে যুক্তহন জেলা প্রশাসক মো. জোহর আলী। জেলা তথ্য অফিসার মো. রিয়াদুল ইসলামের সভাপতিত্বে বৈঠকে বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আনোয়ারা বেগম রুবি, প্রেস ক্লাবের সাবেক সভাপতি মো. জাহাঙ্গীর হোসাইন ও প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি ও দি-হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ পিস এ্যাম্বেসেডর নেট ওয়ার্ক বরিশাল অঞ্চলের কো-অর্ডিনেটর ফারুক হোসেন খান।
জেলা প্রশাসক াঁর বক্তব্যে ডিজিটাল বাংলাদেশ গড়তে ও সরকারের বিভিন্ন প্রদত্ত সুযোগ সুবিধা গ্রহণে যুব নারীদের প্রতি আহবান জানান। একই সাথে ইন্টারনেটের সদব্যবহারের ওপর গুরুত্বরোপ ও নারীর ক্ষমতায়নের বিষয়ে কথা বলেন তিনি। বৈঠকে শতাধিক যুব নারী উপস্থিত ছিলেন। বৈঠক শেষে বিভিন্ন বিষয়ে চলচ্চিত্র প্রদর্শিত হয়।
এদিন বিকেলে জেলা তথ্য অফিসের আয়োজনে ও গণযোগাযোগ অধিদপ্তরের নিয়মিত প্রচার কার্যক্রমের আওতায় উপজেলার পশ্চিম আউরা গ্রামে উঠান বৈঠক ও ভিডিও চিত্র দেখানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here