কাঁঠালিয়ায় যুবকের রহস্যজনক মৃত্যু, মা-সহ আটক-২

0
201
কাঁঠালিয়ায় মনির হোসেন নামের এক যুবকের রহস্যজনক মৃত্যু।
কাঁঠালিয়ায় মনির হোসেন নামের এক যুবকের রহস্যজনক মৃত্যু।

কাঁঠালিয়া (ঝালকাঠি) প্রতিনিধি
ঝালকাঠির কাঁঠালিয়ায় মনির হোসেন জমাদ্দার (২২) নামের এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে।
গত রোববার (২৫ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের কচুয়া গ্রামের বিষখালী নদীর পাড় থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে পুলিশ।
এ ঘটনায় গত সোমবার সকালে জিজ্ঞাসাবাদের জন্য নিহত মনিরের মা শাহনাজ বেগম (৪০) ও একই এলাকার ইয়াকুব আলীর ছেলে জসিম উদ্দিন গাজী (২৪)কে আটক করেছে পুলিশ। এদিকে এ মৃত্যু নিয়ে নানা রহস্য ও নানান কথা উঠছে। নিহত মনিরের মায়ের দাবী তার ছেলে আতœহত্যা করেছে।
এলাকাবাসী জানান, মনিরের মা শাহনাজ বেগমের সাথে একই এলাকার ৪ সন্তানের জনক এনায়েত হোসেন মৃধার দীর্ঘদিন ধরে পরকিয়া চলছিল। মায়ের পরকিয়ায় বাঁধা দেওয়ায় ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করতে পারে বলে তাদের ধারনা। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন। খবর পেয়ে পুলিশ সুপার ফাহিতা ইয়াসমিন, অতিরিক্ত পুলিশ সুপার মো.হাবিুল্লাহ, সিনিয়র সহকারি পুলিশ সুপার (কাঁঠালিয়া-রাজাপুর) সার্কেল মো.সাখাওয়াত হোসেন ও থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় ঘটনাস্থল পরিদর্শন করেন। থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here