কাঁঠালিয়ায় সুজনের অষ্টাদশ প্রতিষ্ঠা বার্ষিকী পালন

0
106
ঝালকাঠির কাঁঠালিয়ায় সুজন-সুশাসনের জন্য নাগরিক এর অষ্টাদশ প্রতিষ্ঠা বার্ষিকী পালন সভায় বক্তৃতা করেন অধ্যাপক মো. আবদুল হালিম।
ঝালকাঠির কাঁঠালিয়ায় সুজন-সুশাসনের জন্য নাগরিক এর অষ্টাদশ প্রতিষ্ঠা বার্ষিকী পালন সভায় বক্তৃতা করেন অধ্যাপক মো. আবদুল হালিম।

কাঁঠালিয়া (ঝালকাঠি) প্রতিনিধি
ঝালকাঠির কাঁঠালিয়ায় ‘সচেতন, সংগঠিত ও সোচ্চার জনগোষ্ঠীই গণতন্ত্রের রক্ষাকবচ’ এই শ্লোগানকে সামনে রেখে সুজন-সুশাসনের জন্য নাগরিক এর অষ্টাদশ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। উপজেলা সুজনের আয়োজনে গত বৃহস্পতিবার সকাল ১০টায় এক আলোচনা সভা উপজেলা পরিষদ সংলগ্ন বিষখালী ক্লাবে অনুষ্ঠিত হয়। সুজন উপজেলা শাখার সভাপতি উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক মো.আবদুল হালিমের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য ও প্রধান শিক্ষক এসএম আমিরুল ইসলাম লিটন, উপজেলা সুজন সম্পাদক ও সাংবাদিক ফারুক হোসেন খান, জেলা পরিষদ সদস্য ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক পিএফজি এ্যাম্বেসেডর শাখাওয়াত হোসেন অপু, উপজেলা সুজন সহসভাপতি অধ্যক্ষ ওবায়েদুল হক অদুদ, বীরমুক্তিযোদ্ধা নারায়ণ চন্দ্র কাঞ্জিলাল বাবুল ঠাকুর, উপজেলা সুজন যুগ্ম সম্পাদক মিজানুর রহমান, সদস্য মাস্টার হাবিবুর রহমান, সাবেক বিজিবি অফিসার মো. মানিক আকন, মো. শাহআলম খান, ব্যবসায়ী মো. খলিলুর রহমান ও সাবেক অফিসার মো. আসলাম হোসেন প্রমূখ। সভায় বক্তরা বলেন, দুর্নীতি-দুর্বৃত্তায়ন ও ধর্ষণ নিপীড়ণমুক্ত মানবিক সমাজ চাই। প্রিয় স্বদেশ অসাম্প্রদায়িক ও বহুত্ববাদী চেতনার বিকাশ এবং সুশাসন চাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here