1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ১২:৩৭ পূর্বাহ্ন

কাঁঠালিয়ায় স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন

  • প্রকাশিত : রবিবার, ২০ জুন, ২০২১
  • ২৮২ বার পড়া হয়েছে
কাঁঠালিয়ায় স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন
কাঁঠালিয়ায় স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন

কাঁঠালিয়া (ঝালকাঠি) প্রতিনিধি

ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার ৩নং আমুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীকে প্রচারে বাঁধা, ভয়ভীতি ও জীবন নাশের হুমকি দেওয়ায় সংবাদ সম্মেলন করা হয়েছে। গতকাল শনিবার দুপুরে উপজেলা প্রেস ক্লাবে স্বতন্ত্র (আনারস) প্রতিকের প্রার্থী উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আখতার হোসেন নিজাম মীরবহর তার প্রতিদ্ব›িদ্ব নৌকা মার্কার প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান এসএম আমিরুল ইসলাম ফোরকান সিকদারের বিরুদ্ধে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এ অভিযোগ জানান।

তিনি অভিযোগে জানান, প্রতিদ্ব›িদ্ব প্রার্থী বর্তমান চেয়ারম্যান নৌকা মার্কার প্রার্থী এসএম আমিরুল ইসলাম ফোরকান ও তার দলীয় নেতাকর্মীরা তাকে ও তার কর্মী সমর্থকদের বিভিন্ন ধরনের ভয়ভীতি ও হুমকি দিচ্ছে। গত শুক্রবার সন্ধ্যায় আমুয়া নতুন বন্দরের জগদিশ চন্দ্রের হোটেলে কর্মী সমর্থকদের নিয়ে নাস্তা করছিলেন স্বতন্ত্র প্রার্থী আখতার হোসেন নিজাম মীরবহর। এ সময় নৌকা মার্কার প্রার্থী এসএম আমিরুল ইসলামের ছেলে ফাহিম সিকদারের নেতৃত্বে ২০/২৫টি মটর সাইকেল বহর নিয়ে হোটেলটি ঘেরাও করে। একপর্যায় স্বতন্ত্র প্রার্থী ও তার কর্মী সমর্থকদের বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখায় এবং বলে আজ থেকে বাড়ী থেকে বের হবেন না। এর আগে স্বতন্ত্র প্রার্থীর কর্মী মিরাজকে ছোনাউটা বাজারে পোস্টার লাগাতে এবং তালতলা বাজারে কর্মী সমর্থকদর লিফলেট বিতরেণে বাঁধা ও ভয়ভীতি দেখায় নৌকা মার্কার প্রার্থীর ছেলে ফাহিম সিকদার। এ ঘটনায় উপজেলা নির্বাচন অফিসারসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দিলেও কোন ফল পাননি বলে জানান স্বতন্ত্র প্রার্থী আখতার হোসেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন কবির, যুগ্ন সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মারুফ, উপজেলা যুবদলের সভাপতি মো. কিশোর মাহমুদ, সদর ইউনিয়ন বিএনপির সভাপতি অ্যাডভোকেট তরিকুল ইসলাম, উপজেলা বিএনপি নেতা মো. ইলিয়াস মিয়াসহ উপজেলা বিএনপির নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews