1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৮:১৫ অপরাহ্ন

কাঁঠালিয়ায় হত্যা মামলার আসামীদের ব্যবসা প্রতিষ্ঠানে চুরি

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ৩০১ বার পড়া হয়েছে
কাঁঠালিয়ায় হত্যা মামলার আসামীদের ব্যবসা প্রতিষ্ঠানে চুরি
কাঁঠালিয়ায় হত্যা মামলার আসামীদের ব্যবসা প্রতিষ্ঠানে চুরি

ফারুক হোসেন খান

ঝালকাঠির কাঁঠালিয়ায় প্রথম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের বিজয়ী ও পরাজিত মেম্বার প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষে কলেজ ছাত্র নিহত’র মামলার পলাতক আসামীদের ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটছে। গত মঙ্গলবার (২৯ জুন) গভীর রাতে স্থানীয় বিলছোনাউটা কেরাত আলী খান মাদ্রাসা বাজারে মামলার আসামী মো. রুবেল সিকদারের ব্যবসা প্রতিষ্ঠানে এ চুরির ঘটনা ঘটে। সিঁদ কেটে ব্যবসা প্রতিষ্ঠানের ভিতরে ঢুকে বিভিন্ন মালামাল নগদ টাকাসহ কমপক্ষে ৮লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায় চোরদল। মামলার প্রধান আসামী গ্রেফতারকৃত আলিম সিকদারের ছেলে মামলার ৯ নং আসামী মো. রুবেল সিকদার পলাতক থাকায় রুবেলের সিকদারের ব্যবসা প্রতিষ্ঠানে এ চুরির ঘটনা ঘটে।

খবর পেয়ে গতকাল বৃহস্পতিবার সকালে আসামী রুবেল সিকদারের অন্তঃস্বত্তা স্ত্রী কারিমা আক্তার ও তার শ্বাশুরী লাইলী বেগম ঘটনাস্থলে গেলে মামলার বাদী মো. শাহআলম আকন লাল মিয়া তার মেয়ে মুক্তি বেগম, মনি বেগম ও নাজমা বেগম মিলে পুত্রবধূ ও শ্বাশুরীকে মারধর করে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে (আমুয়া) ভর্তি করা হয়েছে।

আহত কারিমা আক্তার জানান, তার শ্বশুর মামলার প্রধান আসামী পুলিশ তাকে গ্রেফতার করে কোর্টে চালান করেছে। স্বামী রুবেল সিকদার মামলার ৯নং আসামী গ্রেফতারের ভয়ে পলাতক। এ সুযোগে তার স্বামীর ব্যবসা প্রতিষ্ঠানে সিঁদ কেটে ভিতরে ঢুকে ৪০ বস্তা চাল, ৩৫ বস্তা সার, ৪শত লিটার সয়াবিন তেল, টাকাসহ ৮ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে। বাজারে বসবাসকারী মামলার বাদী শাহআলম আকনের সাথে এনিয়ে তর্কবির্তকের এক পর্যায় মামলার বাদী শাহআলম আকন লাল মিয়া তার মেয়ে মুক্তি বেগম, মনি বেগম ও নাজমা বেগম মিলে ৮ মাসের অন্তঃস্বত্তা কারিমা আক্তার ও তার বৃদ্ধা শ্বাশুরী লাইলিকে বেদম মারধর করে।

এছাড়া গত সোমবার রাতে ওই বাজার থেকে মামলার পলাতক আসামী ছগির হোসেনের অটো গাড়ীর ৫খানা ব্যাটারী চুরির ঘটনা ঘটে। মামলার বাদী শাহআলম আকন লাল মিয়া অভিযোগ অস্বীকার করে বলেন, হত্যা মামলা ধামাচাপা দিতে আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করার জন্য এ ধরনের নাটক সাজিয়েছে।

থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় জানান, চুরির ঘটনা মৌখিকভাবে শুনেছি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। নিহতের ঘটনায় কলেজ ছাত্রের পিতা মো. শাহ আলম আকন লাল মিয়া বাদী হয়ে ২২জন অজ্ঞাতনামা আরো ২৫/৩০ জনকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মো. আলিম সিকদার (৫৫) মো. আঃ মালেক সিকদার মো. সিরাজুল ইসলাম সিকদার ও মো. শাহজাহান হাওলাদারকে গ্রেফতার করে কোর্টে চালান করেন।

নিহত আরিফ আকন (২৫) ওই উপজেলার বিলছোনাউটা গ্রামের সাবেক ইউপি সদস্য শিক্ষক মো. শাহআলম আকনের ছেলে। সে বাগেরহাট পিসি কলেজের বিএ তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন।

মঙ্গলবার (২২জুন) সন্ধ্যায় উপজেলার আমুয়া ইউনিয়নের বিলছোউনটা গ্রামের ৯৩ নং বিলছোনাউটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সামনে এ সংঘর্ষে এ ঘটনা ঘটে। এতে গুরুতর আহত আরিফকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (আমুয়া) ভর্তি করা হয়। পরে আশংকাজন অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে গত রাত ৯টার দিকে তার মৃত্যু হয়, জানায় পুলিশ।

কাঁঠালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) পুলক চন্দ্র রায় জানান, আমুয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের (বিলছোনউটা) বিজয়ী প্রার্থী মজিবুর রহমানের (টিউবয়েল) মার্কার কর্মী সমর্থকরা পরাজিত প্রার্থী জিয়াউল হক ফারুকের (ফুটবল) এক কর্মীকে বাজারের একটি দোকানে আটকে রেখেছেন-এমন খবর পেয়ে জিয়াউল হকের কর্মী সমর্থকরা তাকে উদ্ধার করতে গেলে উভয় পক্ষের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটেছিল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews