1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
মঙ্গলবার, ১১ মে ২০২১, ১২:১৪ পূর্বাহ্ন

কাঁঠালিয়া উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে, মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

  • প্রকাশিত : শনিবার, ২৯ আগস্ট, ২০২০
  • ১৭০ বার পড়া হয়েছে
কাঠালিয়ায় মানববন্ধন
ঝালকাঠি: কাঠালিয়ায় মানববন্ধন।

ফারুক হোসেন খান
ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমাদুল হক মনিরের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে বৃহস্পতিবার (২৭ আগস্ট) উপজেলা সদরের দক্ষিণ আউরা (বাইপাস) মোড়ে কাঁঠালিয়া আমুয়া সড়কের পাশে সামাজিক দূরত্ব বজায় রেখে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মঞ্জুরুল কবির পারভেজের সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযোদ্ধা মো. হাবিবুর রহমান উজির সিকদার। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা জাতীয় পার্টি জেপির আহবায়ক মো. এনায়েত হোসেন খসরু, চেঁচরী রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ মো. মনির হোসেন খান, সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. মনিরুজ্জামান খান ও নাগরিক ফোরাম সভাপতি মো.বাদল প্রমূখ।
গত মঙ্গলবার (২৫ আগষ্ট) উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমাদুল হক মনিরের বিরুদ্ধে একটি মামলা হয়েছে। উপজেলার আমুয়া গ্রামের এক তরুনী বাদী হয়ে বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে এ মামলা দায়ের করেন। মামলায় উপজেলা চেয়ারম্যান ছাড়াও ধর্ষণে সহযোগিতার অভিযোগে আরো একজনকে আসামী করা হয়েছে। আদালতের বিচারক আবু শামিম আজাদ বরিশাল কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জকে তদন্ত করে ৪ অক্টোবরের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews