1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
শুক্রবার, ২৩ জুলাই ২০২১, ১১:১২ পূর্বাহ্ন

রাজাপুরের কাঠিপাড়া ওয়ার্ড উপ-নির্বাচন, মোরগ প্রতিকে বিজয়ী বুলবুল

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ৯৮ বার পড়া হয়েছে
রাজাপুরের কাঠিপাড়া ওয়ার্ড উপ-নির্বাচন
রাজাপুরের কাঠিপাড়া ওয়ার্ড উপ-নির্বাচন

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি
ঝালকাঠির রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউনিয়নের ৯নং কাঠিপাড়া ওয়ার্ড উপনির্বাচনে ভোটারদের সরব উপস্থিতিতে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে ৭৬ ভোট বেশি পেয়ে ৩৬৬ ভোটে বিজয়ী হয়েছেন মোরগ প্রতিকের প্রার্থী বুলবুল আহমেদ। প্রতিদ্ব›িদ্ব প্রার্থী তালা প্রতিকে ২৯০ভোট পেয়েছেন। ভোট নষ্ট হয়েছে ৮টি এবং অনুপস্থিত ছিলেন ২৯৫জন ভোটার। ৪টি বুথে ভোট গ্রহণ করা হয়।
ভোটকেন্দ্রে প্রথম প্রহরে পুরুষ ভোটারের চেয়ে মহিলা ভোটারের উপস্থিতি ছিলো লক্ষনীয়। বিকেলের দিকে পুরুষ ভোটারদের উপস্থিতি ছিলো বেশি। শতবর্ষী বৃদ্ধ ও শিশু সন্তানকে নিয়েও ভোটাররা এসেছেন যোগ্য প্রার্থীকে ভোট দিতে। র‌্যাব ও পুলিশের উপস্থিতিতে শান্তিপূর্ণ পরিবেশে ভোট অনুষ্ঠিত হয়েছে।
ইউপি সদস্য আনোয়ার হোসেন’র মৃত্যুতে ওয়ার্ডটিতে পদ শূন্য হয়। নির্বাচন কমিশন তফসীল ঘোষণা করলে প্রক্রিয়া অনুযায়ী প্রতিদ্ব›িদ্বতা করেন তালা প্রতিকে আবুল বাশার তালুকদার (বাবুল) ও মোরগ প্রতিকে বুলবুল আহমেদ। তারা দুজনেই জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী ছিলেন।
কাঠিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ২০ অক্টোবর মঙ্গলবার সকাল ৯টায় ভোট গ্রহণ শুরু হয়ে শেষ হয়েছে বিকেল ৫টায়। একেন্দ্রে মোট ৯৫৯জন ভোটারের মধ্যে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন ৬৬৪জনে। এরমধ্যে পুরুষ ৪৮৯জনে ৩৩৫এবং মহিলা ৪৭০জনে ৩২৯ জনে ভোট দিয়েছেন।
বায়োজ্যষ্ঠ আব্দুস সত্তার ও আমেনা বেগম জানান, ভোট দিতে আসতে অনেক কষ্ট হয়েছে। এভোট জীবনের শেষ ভোটও হতে পারে। ভোটের পরিবেশ নিয়েও সন্তোষ প্রকাশ করেন তারা।
ঝালকাঠি জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার শাখাওয়াত হোসেন জানান, সুষ্ঠু এবং উৎসব মুখর পরিবেশে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। বিভিন্ন বয়সের ভোটাররা আগ্রহ নিয়ে ভোট দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews