1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
মঙ্গলবার, ১১ মে ২০২১, ১২:৪৭ পূর্বাহ্ন

কৃষ্ণকাঠিতে সন্ত্রাসী হামলায় মা-ছেলে আহত

  • প্রকাশিত : শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ৮৯ বার পড়া হয়েছে
কৃষ্ণকাঠিতে সন্ত্রাসী হামলা
কৃষ্ণকাঠিতে সন্ত্রাসী হামলা

স্টাফ রিপোর্টার
ঝালকাঠিতে সন্ত্রাসী হামলায় মা ও ছেলে গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে শহরতলীর কৃষ্ণকাঠিতে এ ঘটনা ঘটেছে। হামলায় গুরুতর আহত হয়েছে রোকেয়া বেগম (৪২) ও তার পুত্র স্কুল ছাত্র কামরুল। আহতরা ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।
আহতের পরিবার সূত্রে জানাগেছে, রোকেয়া বেগম বৈবাহিক সূত্রে খুলনার বাসিন্দা। মঙ্গলবারে বৃদ্ধ পিতা আব্দুল কাদের মাঝিকে দেখতে ঝালকাঠি শহরতলীর কৃষ্ণকাঠি ছেলেকে নিয়ে আসেন। কৃষ্ণকাঠি মৌজার জেএল ৯৯ এর এসএ ৯১৬ ও বিএস ২২১ নং খতিয়ানের ১৪৮৫, ১৪৭৭, ১৪৬৯ ও ১৪৯০ দাগ থেকে ৩২ শতাংশ জমি কন্যা রোকেয়া বেগমকে রেজিস্ট্রি দলিল মূলে দান করেন আব্দুল কাদের মাঝি। বৃহস্পতিবার সকালে বসতভিটা করার জন্য জমির অবস্থান দেখতে যান। সেখানে গেলে রুবেল, সালাম, রহিম, শাহিদা, সীমাসহ আরো ৩/৪ জনে সংঘবদ্ধভাবে রোকেয়ার উপর হামলা করে গুরুতর আহত করে। তার সাথে থাকা তার পুত্র কামরুলকেও মারধর করে আহত করে তারা।
রোকেয়া বেগম জানান, ওই জমিতে যাবার পরে রুবেল এসে জমির দখল বুঝিয়ে দেয়া ও কাগজপত্র ঠিক করার কথা বলে ২লাখ টাকা দাবি করে। এটাকা দিতে অস্বীকৃতি জানালে কথা কাটাকাটির এক পর্যায়ে আমাদের মারধর শুরু করে। এঘটনায় সদর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সদর থানার ওসি খলিলুর রহমান জানান, এঘটনার তদন্ত করে পরবর্তি আইনী ব্যবস্থা গ্রহণ হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews