ক্রিকেট নিয়ে বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাড়িয়েছে বাংলাদেশ—১৪ দলের সমন্বয়ক আমু এমপি

0
120
মোয়াজ্জেম হোসেন স্মৃতি গ্রাউন্ডশর্ট ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল
ঝালকাঠিতে মোয়াজ্জেম হোসেন স্মৃতি গ্রাউন্ডশর্ট ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল খেলার প্রধান অতিথি পৌর কাউন্সিলর ও সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাফিজ আল মাহমুদ বিজয়ীদের হাতে পুরস্কার তুলেদেন।

স্টাফ রিপোর্টার
ঝালকাঠিতে সমাপ্ত হলো মোয়াজ্জেম হোসেন স্মৃতি গ্রাউন্ডশর্ট ক্রিকেট টুর্নামেন্ট। শনিবার (৩ অক্টোবর) রাতে চাঁদকাঠি ব্র্যাকমোড়ে অনুষ্ঠিত হয় টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান। রাত ৯ টায় ভার্চুয়ালি সংযুক্ত হয়ে খেলা উপভোগ করেন ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র, ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমু। ভিডিও কনফারেন্সে তিনি বলেন, ক্রিকেট জগৎ আজ বিশ্ব দরবারে নতুন মাপকাঠিতে নিয়ে গেছে। বাংলাদেশের ক্রিকেটাররা বিশ্বের কাছে টাইগার হিসেবে পরিচিতি লাভ করেছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলাধূলার প্রতি বিশেষ নজর দিয়েছে বিধায় ক্রিকেট নিয়ে বিশ্ব দরবারে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। জাতীয় পর্যায়ের খেলোয়াররা তৃণমুল থেকে এসেছে। সুতরাং, ভালো প্রশিক্ষণ নিয়ে নিজেকে ভালো মানের খেলোয়ার হিসেবে গড়ে তুলে জাতীয় পর্যায়ে সুযোগ পাওয়ার টার্গেট নিতে ঝালকাঠির ক্রিকেট খেলোয়ারদেরকে পরামর্শ দেন তিনি।
পৌর কাউন্সিলর ও সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাফিজ আল মাহমুদ প্রধান অতিথি থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলেদেন। অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মো. ফারুক হোসেন’র সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। প্রায় মাসব্যপী চলে আসা এ খেলায় ৩০টি টিম অংশগ্রহণ করেছে। শনিবার ফাইনালে আমু সেনা একাদশ বনাম সালাম স্মৃতি একাদশের মধ্যকার খেলায় আমু সেনা একাদশ চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করে। স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ হাজারো দর্শক উৎসব মূখর পরিবেশে খেলা উপভোগ করেন। ফাইনাল ম্যাচটিতে আম্পায়ার হিসেবে দায়িত্ব পালন করেন সুজন তালুকদার এবং মিজান হাওলাদার। খেলা শেষে চ্যাম্পিয়ন দলকে ২৪ ইঞ্চি এলইডি টিভি এবং রানার্স আপ দলকে স্মার্ট মোবাইল ফোন সেট উপহার দেয়া হয়। মোয়াজ্জেম হোসেন স্মৃতি ক্লাব ও পাঠাগার এ টুর্নামেন্টের আয়োজন করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here