1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৮:০৬ অপরাহ্ন

চাঁদকাঠিতে নৌকা প্রতিকের মেয়র প্রার্থীর গাড়িতে বোমা নিক্ষেপ, থানায় জিডি

  • প্রকাশিত : রবিবার, ২০ জুন, ২০২১
  • ৩৩ বার পড়া হয়েছে
চাঁদকাঠিতে নৌকা প্রতিকের মেয়র প্রার্থীর গাড়িতে বোমা নিক্ষেপ, থানায় জিডি
চাঁদকাঠিতে নৌকা প্রতিকের মেয়র প্রার্থীর গাড়িতে বোমা নিক্ষেপ, থানায় জিডি

স্টাফ রিপোর্টার

ঝালকাঠি শহরের ১নং চাঁদকাঠি ওয়ার্ডে শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে উঠান বৈঠক করছিলেন আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতিকের মেয়র প্রার্থী, বর্তমান মেয়র ও পৌর আওয়ামী লীগ সভাপতি লিয়াকত আলী তালুকদার। এসময় হঠাৎ করে বিকট শব্দে বোমার বিস্ফোরণ ঘটে। আতঙ্কিত হয়ে কর্মী-সমর্থকরা এদিক সেদিক ছোটাছুটি শুরু করে। পন্ড হয়ে যায় নির্বাচনী উঠান বৈঠক। এঘটনায় রাতেই সদর থানায় সাধারন ডায়েরী (নং-৮৫৭, তারিখ- ১৮-০৬-২১) করেন লিয়াকত আলী তালুকদার। জিডিতে তিনি উল্লেখ করেন, ঝালকাঠি শহরের ১নং চাঁদকাঠি ওয়ার্ডে অতিথি কমিউনিটি সেন্টারের সামনে রাত সাড়ে ৮টার দিকে উঠান বৈঠক চলাকালে নির্বাচনী প্রচারণার মাইক লক্ষ্য করে বোমা নিক্ষেপ করলে তা বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এতে লোকজন আতঙ্কিত হয়ে ছুটোছুটি শুরু করে। আইনশৃঙ্খলার এমন বিঘœ ঘটানোর জন্য বিষয়টি জিডিভুক্ত করে রাখেন।

মেয়র প্রার্থী লিয়াকত আলী তালুকদার জানান, আমার গাড়ি লক্ষ্য করে বোমা নিক্ষেপ ও বিস্ফোরণের ঘটনায় সাধারণ ভোটারদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। নৌকার সাথে জোট বেধে জয়ী করতে জনসাধারন প্রতিশ্রæতিবদ্ধ। বোমা নিক্ষেপ করে সাধারণ ভোটারদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে দিতে ষড়যন্ত্রের অংশ। জনগণ সঠিক মূল্যায়ন করবেন বলে তিনি আশাবাদী।

সদর থানার ওসি খলিলুর রহমান জানান, নৌকা প্রতিকের মেয়র প্রার্থী লিয়াকত আলী তালুকদারের উঠান বৈঠক চলাকালে নির্বাচনের প্রচারের জন্য ব্যবহৃত গাড়ি লক্ষ্য করে বোমা নিক্ষেপের ঘটনায় জিডি করেছেন। তদন্ত করে পরবর্তি প্রয়োজনী আইনী পদক্ষেপ নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews