1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৩:২২ পূর্বাহ্ন

চিকিৎসায় অবদান রাখায় ডা. রাহাতকে সংবর্ধনা

  • প্রকাশিত : রবিবার, ৯ আগস্ট, ২০২০
  • ১৬০ বার পড়া হয়েছে
ঝালকাঠির কৃতি সন্তান ও সোহরাওয়ার্দি মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী সার্জন ডা. রাহাত হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানান ঝালকাঠি মানব কল্যাণ সোসাইটির নেতৃবৃন্দ।

স্টাফ রিপোর্টার
চিকিৎসা সেবায় অসামান্য অবদান রেখে করোনা জয়ী চিকিৎসক ডা. মো. রাহাত হোসেনকে সংবর্ধনা দিয়েছে ঝালকাঠি মানব কল্যাণ সোসাইটি। শুক্রবার (৭ আগস্ট) বিকেল ৫টায় ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতি মিলনায়তনে এ সংবর্ধনা দেয়া হয়। এতে প্রধান অতিথি ছিলেন সোহরাওয়ার্দি মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী সার্জন সংবর্ধিত চিকিৎসক মো. রাহাত হোসেন। বিশেষ অতিথি ছিলেন ঝালকাঠি মানব কল্যাণ সোসাইটির উপদেষ্টা ও ঝালকাঠি সদরের দায়িত্বপ্রাপ্ত স্বাস্থ্য পরিদর্শক মো. জসিম উদ্দিন সিকদার। সংগঠনের সভাপতি উজ্জল রহমানের সভাপতিত্বে সদস্যবৃন্দ ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।
ঝালকাঠির কৃতি সন্তান ডা. মো. রাহাত হোসেন বলেন, মানুষকে চিকিৎসা সেবা দিতে গিয়ে পরিবারের সকল সদস্যসহ করোনায় আক্রান্ত হয়েছি। মানুষের দোয়া ও ভালবাসায় আল্লাহর অশেষ রহমতে সুস্থ হয়েছি। তিনি আরও বলেন, ঝালকাঠি মানব কল্যাণ সোসাইটির এমন উদ্যোগে আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং এই সংগঠনের যে কোন ভালো কাজে সার্বিক সহযোগিতায় যথাসাধ্য চেষ্টা করার প্রতিশ্রুতি রাখছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews