1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
রবিবার, ১৬ মে ২০২১, ০৪:০১ অপরাহ্ন

রাজাপুরে ছিনতাইকারীর কবলে ব্যাংক ম্যানেজার, থানায় মামলা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১
  • ৯০ বার পড়া হয়েছে
রাজাপুরে ছিনতাইকারীর কবলে ব্যাংক ম্যানেজার
রাজাপুরে ছিনতাইকারীর কবলে ব্যাংক ম্যানেজার

স্টাফ রিপোর্টার
ঝালকাঠির রাজাপুরে ঝালকাঠি-ভান্ডারিয়া মহাসড়কের হাইজাক মোড় এলাকায় ছিনতাইকারীর কবলে পড়ে সর্বশ্ব হারিয়েছেন কৃষি ব্যাংকের সাবেক ম্যানেজার মো. সিদ্দিকুর রহমান। মঙ্গলবার বিকেলের ঘটনায় রাজাপুর থানায় ৭ জনের নাম উল্লেখ করে রাতেই মামলা (নং-০২, তারিখ-০৫-০১-২০২১ ইং) দায়ের করেন। গতকাল বুধবার সন্ধ্যায় ঝালকাঠি প্রেসক্লাবে বাদী সাংবাদিক সম্মেলনে আসামীদের দ্রুত গেফতারের দাবী জানান।
লিখিত বক্তব্যে তিনি বলেন, কৃষি ব্যাংকের ম্যানেজার হিসাবে বিভিন্ন শাখায় কর্মরত ছিলাম। মঙ্গলবার বিকেল সাড়ে ৩ টার দিকে সাবেক রাজাপুর উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি আহসান হাবিব রুবেল এর ছোট ভাই ও তোফাজ্জেল হোসেন’র এর ছেলে রফিকুল ইসলাম (রাজু), আজিজ খান’র ছেলে রাসেল খান, সেলিম তালুকদারের ছেলে সাকিব তালুকদার, আব্দুর সুকুরের ছেলে সুজন, রাব্বি, জিলান, রাজাপুর এপোলো ডায়াগোনোস্টিক সেন্টারের কর্মচারী ও নারিকেল বাড়িয়ার সাবেক ইউপি সদস্য আব্দুস সোবাহান হাওলাদারের ছেলে তৌহিদুল ইসলাম (চান)সহ আরও অজ্ঞাত দুই-তিনজন একত্রিত হইয়া আমাকে রাজাপুর থেকে বরিশালের যাওয়া চলমান গাড়ির মধ্যে থেকে জোড় পূর্বক আমাকে লাঠি এবং রড দিয়া মারধর করে এবং অস্ত্র দেখিয়ে গাড়ি থেকে হাইজ্যাক মোড় (সোহাগ ক্লিনিক সংলগ্ন এলাকা) মসজিদের কাছে নামিয়ে সাথে থাকা ১ লাখ ৭০ হাজার টাকা ছিনিয়ে নেয়। ডাক চিৎকারে লোকজন এগিয়ে আসলে আসামীরা টাকা নিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।
তিনি আরো জানান, ঐ দিনই কৃষি ব্যাংক থেকে টাকা উত্তোলন করেছিলাম। পূর্ব থেকে ওৎ পেতে টাকা উত্তোলনের বিষয়টি সম্পর্কে জানতে পেরে পথরোধ করে ছিনতাই করে। গ্রামের বাড়ি কানুদাসকাঠিতে স্বমিল এবং রাইস মিল করার বিভিন্ন মালমাল ক্রয়ের জন্য বরিশালে টাকা নিয়ে যাইতেছিলাম। রাজাপুর থানায় মামলা দায়েরের ২৪ ঘণ্টা অতিবাহিত হলেও এখন পর্যন্ত কোন আসামীকে পুলিশ গ্রেফতার করেনি। মামলা করার পরে অত্যন্ত নিরাপত্তাহীনতায় ভুগছেন এবং সার্বিক নিরাপত্তা এবং ছিনিয়ে নেয়া ১লাখ ৭০হাজার টাকা উদ্ধারের দাবি করেন তিনি
রাজাপুর থানার ওসি শহিদুল ইসলাম জানান, মামলা দায়েরের পর থেকে আসামীদের গ্রেফতারে চেষ্টা চলছে। আসামীরা গা ঢাকা দিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews