1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৮:৩৬ অপরাহ্ন

জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে পুলিশ———-ডিআইজি শফিকুল ইসলাম

  • প্রকাশিত : বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০
  • ১৯৫ বার পড়া হয়েছে
ঝালকাঠিতে বিট পুলিশিং সভা
ঝালকাঠিতে বিট পুলিশিং সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন বিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম।

স্টাফ রিপোর্টার
জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে বলে জানিয়েছেন বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম। তিনি বলেন, কোনভাবেই জঙ্গিদের মাথাচাড়া দিয়ে উঠতে দেওয়া হবে না। পাশাপাশি মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা নিতে বিট পুলিশিং কার্যক্রম শুরু করেছে পুলিশ। পুলিশকে সব ধরণের তথ্য দিয়ে সহযোগিতার আহŸান জানান ডিআইজি। মঙ্গলবার সকাল ১১টায় ঝালকাঠি শহরের স্টেশন রোডে বিট পুলিশিং সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ডিআইজি বলেন, ঝালকাঠিতে আইন শৃঙ্খলা পরিস্থিতি সবসময়ই ভাল থাকে। এখানের বাসিন্দারা পুলিশের কাজে সহযোগিতা করে। তাই আমি প্রথমেই ঝালকাঠি দিয়ে সব অনুষ্ঠানের সূচনা করে থাকি। এ সুনাম ধরে রাখতে হবে। এখানের সংসদ সদস্য আমির হোসেন আমু একজন গুণী মানুষ। তিনি দেশের প্রবীণ রাজনীতিবিদ। এ বয়সেও তিনি মানুষের সেবা করে যাচ্ছেন, এটা ঝালকাঠিবাসীর সৌভাগ্য।
ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, পৌর মেয়র ও আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার, জেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি পিপি আবদুল মান্নান রসুল ও প্রেস ক্লাবের সভাপতি চিত্তরঞ্জন দত্ত। সভায় বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেয়। এসময় উপস্থিত ছিলেন ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবীবুল্লাহ, কাজী ছোয়াইব, এম এম মাহমুদ হাসান, সিনিয়র সহকারী পুলিশ সুপার সাখাওয়াত হোসেন ও সদর থানার ওসি খলিলুর রহমান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews