1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
মঙ্গলবার, ১১ মে ২০২১, ০১:৪২ পূর্বাহ্ন

জনগণের মেয়র হতে চাই- ওয়াহেদ খান

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১
  • ৮৬ বার পড়া হয়েছে
নলছিটি পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আবদুল ওয়াহেদ খান সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় বক্তৃতা করেন।
নলছিটি পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আবদুল ওয়াহেদ খান সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় বক্তৃতা করেন।

স্টাফ রিপোর্টার
ঝালকাঠির নলছিটি পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী আবদুল ওয়াহেদ খান বলেছেন, পৌরবাসী ট্যাক্স দেয়, সেবাটাও তাদের সেভাবে দিতে হবে। আমি মেয়র নির্বাচিত হলে আমাদের অভিভাবক আমির হোসেন আমু’র নেতৃত্বে নলছিটি শহরকে একটি মডেল পৌরসভায় রাপান্ত করবো। আমি আগের কমিশনার হিসেবে আপনাদের সেবা করেছি, এখনও করবো। আমি জনগণের মেয়র হতে চাই। স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। মঙ্গলবার রাতে শহরের পুরনো পোস্ট অফিস সড়কের নিজস্ব কার্যালয়ে মতবিনিময় সভার আয়োজন করা হয়।
মেয়র প্রার্থী আবদুল ওয়াহেদ খান বলেন, আমির হোসেন আমু আমাকে পছন্দ করেন বিধায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য করেছিলেন। এখন আমাকে পৌরসভার মেয়র পদে মনোনয়ন দিয়েছেন। আমি তাঁর আস্থার প্রতি সম্মান রেখে কাজ করে যাচ্ছি। নির্বাচনে সাংবাদিকদের কাছে সবধরণের সহযোগিতা কামনা করেছেন তিনি।
মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট হোসেন আকন খোকন, সাংগঠনিক সম্পাদক এইচ এম আখতারুজ্জামান বাচ্চু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনার্ধন দাস, যুবলীগের আহ্বায়ক দুলাল শরীফ ও ছাত্রলীগ সভাপতি অনিক রহমান সরদার। 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews