জনবান্ধব সরকারকে ক্ষতিগ্রস্ত করতে দেশবিরোধী অপশক্তি ষড়যন্ত্রে লিপ্ত —–আমির হোসেন আমু এমপি

0
72
ঝালকাঠিতে স্বেচ্ছাসেবী সংস্থার মধ্যে অনুদানের চেক বিতরণ করেন জেলা প্রশাসক মো. জোহর আলী।
ঝালকাঠিতে স্বেচ্ছাসেবী সংস্থার মধ্যে অনুদানের চেক বিতরণ করেন জেলা প্রশাসক মো. জোহর আলী।

স্টাফ রিপোর্টার
১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র এবং আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য আমির হোসেন আমু এমপি বলেছেন, দেশবিরোধী অপশক্তি, জনবিশৃঙ্খলা সৃষ্টির মাধ্যমে, ফের জনবান্ধব বর্তমান সরকারকে ক্ষতিগ্রস্ত করতে নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। সচেতন মহলকে এ ব্যাপারে সজাগ থাকার আহ্বান জানান তিনি।
আমির হোসেন আমু মঙ্গলবার ঝালকাঠিতে জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তরর আয়োজিত সমাজকল্যাণ মন্ত্রণালয়ের জাতীয় সমাজকল্যাণ পরিষদ কর্তৃক স্বেচ্ছাসেবী সংস্থার অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়ালি সংযুক্ত থেকে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। জেলা প্রশাসকের কার্যালয়ের সভাকক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
আমির হোসেন আমু বলেন, প্রত্যেকটি সেক্টরের প্রতি বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি রয়েছে। বিভিন্ন ধরনের ভাতা প্রবর্তন এবং সাহায্য-সহযোগিতার মাধ্যমে সাধারণ মানুষের জীবনমান উন্নয়নে সরকার কাজ করছে।
ঝালকাঠির জেলা প্রশাসক মো. জোহর আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক স্বপন কুমার মুখার্জী। অনুষ্ঠানে ২৩টি স্বেচ্ছাসেবী সংস্থাকে অনুদান হিসেবে মাঝে মোট চার লাখ ৭০ হাজার টাকার চেক দেওয়া হয়।
অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবীবুল্লাহ, জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক তরুণ কর্মকার ও সমাজসেবা অধিদপ্তরের কর্মকর্তা, ও স্বেচ্ছাসেবী সংস্থার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here