1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
বুধবার, ১৯ মে ২০২১, ১২:১১ পূর্বাহ্ন

ঝালকাঠিতে আটোচালককে পিটিয়ে হত্যায় ১২ জনের নামে মামলা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১
  • ৮৯ বার পড়া হয়েছে
আটোচালককে পিটিয়ে হত্যায় মামলা
আটোচালককে পিটিয়ে হত্যায় মামলা

স্টাফ রিপোর্টার
ঝালকাঠি সদর উপজেলার তারুলী গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে আটোরিকশাচালক লুৎফর রহমানকে (৫০) পিটিয়ে হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে। বুধবার ঝালকাঠি থানায় ১২ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন নিহতের স্ত্রী নুর নাহার। গত মঙ্গলবার সকালে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় লুৎফর রহমানের মৃত্যু হয়।
নিহতের স্বজনরা জানান, দীর্ঘদিন ধরে প্রতিবেশী গোলাম মোস্তফা ও আবদুল হাই হাওলাদারদের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছিল লুৎফর রহমানের। বিরোধীয় জমির ওপর দিয়ে লুৎফর রহমান ও তাঁর ছেলে অটোরিকশা নিয়ে যাওয়ার সময় গত ২২ ডিসেম্বর সকাল ১১ টায় প্রতিপক্ষ মোস্তফা হাওলাদারের লোকজন হামলা চালায়। তারা পিটিয়ে লুৎফর রহমানকে গুরতর আহত করে। গুরুতর অবস্থায় তাদেরকে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করার পরে সেখানেও হামলা চালানো হয় লুৎফর রহমানের ওপর। পরে তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। এক সপ্তাহ চিকিৎসাধীন থাকার পর হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়। সোমবার পুনরায় লুৎফর রহমান অসুস্থ হয়ে পড়লে আশংকাজনক অবস্থায় বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যারয় হাসপাতালে ভর্তি করা হলে মঙ্গলবার সকালে সেখানে তার মৃত্যু হয়। এদিকে তার লাশ গ্রামের বাড়িতে নিয়ে আসলে হৃদয়বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। স্বজনদের আহাজারিতে বাতাস ভারি হয়ে ওঠে।
তবে হামলার অভিযোগ অস্বীকার করে গোলাম মোস্তফা বলেন, অটোরিকশাচালক ও তাঁর পরিবার উল্টো তাদের ওপর হামলা চালিয়েছে। উভয় পক্ষের লোকজনই হাসপাতালে ভর্তি ছিল। আমাদের পক্ষের কেউ তাকে মারেনি।
এদিকে লুৎফর রহমানের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয় গত ২২ ডিসেম্বর হামলার পর আরফি ও রাকিব নামে দুইজনকে পুলিশ আটক করলেও অটোমালিক সমিতির সভাপতির জিম্মায় তাদের ছেড়ে দেয়া হয়।
ঝালকাঠি থানার ওসি খলিলুর রহমান জানান, অটোচালককে হত্যার ঘটনায় তার স্ত্রী নুর নাহার বাদী হয়ে বুধবার সকালে মোস্তফা হাওলাদারসহ ১২ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেছেন।
মামলার তদন্ত কর্মকর্তা ওসি তদন্ত প্রভাষ মল্লিক বলেন, আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews