1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৫:১৪ পূর্বাহ্ন

ঝালকাঠিতে করোনা উপসর্গ নিয়ে মুক্তিযোদ্ধাসহ দুই জনের মৃত্যু

  • প্রকাশিত : শনিবার, ৪ জুলাই, ২০২০
  • ২৩৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার
ঝালকাঠিতে করোনা উপসর্গ নিয়ে মুক্তিযোদ্ধা আবদুর রবের (৭২) মৃত্যু হয়েছে। গত শুক্রবার রাতে সদর উপজেলার গাভারামচন্দ্রপুর ইউনিয়নের হোসেনপুর গ্রামের বাড়ি থেকে বরিশাল নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। তিনি এক সপ্তাহ ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। তাঁর নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ। তাকে রাষ্ট্রীয় মর্যাদা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
ঝালকাঠি মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার দুলাল সাহা জানান, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। তাঁর মৃতদেহ গ্রামের বাড়িতে নিয়ে আসার পরে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করা হয়। পরে স্বাস্থ্যবিধি মেনে তাঁর লাশ দাফন করা হয়।
অন্যদিকে করোনা উপসর্গ নিয়ে ঝালকাঠির রাজাপুর থানার পুলিশ কনস্টেবল ফিরোজ সিকদারের (৫৬) মৃত্যু হয়েছে। শুক্রবার গুরুতর অবস্থায় তাকে ঢাকা নেওয়ার পথে মাওয়াঘাট এলাকায় অ্যাম্বুলেন্সের মধ্যেই তাঁর মৃত্যু হয়। তিনি গত ১০দিন ধরে জ্বর, বুকে ব্যাথা ও শ্বাসকষ্টে ভুগছিলেন। প্রথমে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে গুরুতর অবস্থায় তাকে ঢাকা নেওয়ার পথে মৃত্যু হয়। ফিরোজ সিকদার পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার রাজপাশা গ্রামের মৃত আবদুর রশীদের ছেলে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews