ঝালকাঠিতে করোনা পরিস্থিতি মোকাবেলায়, ওয়ার্ড আ. লীগ নেতৃবৃন্দের সঙ্গে পৌর মেয়রের মতবিনিময়

0
166
ঝালকাঠিতে করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় করণীয় বিষয় নিয়ে ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেন পৌর আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার।

স্টাফ রিপোর্টার
ঝালকাঠিতে করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় করণীয় বিষয় নিয়ে ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেছেন পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার। মঙ্গলবার (২১ জুলাই) বিকেলে শহরের কোর্টরোডে মেয়রের ব্যক্তিগত কার্যালয়ে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে দুস্থদের বিতরণের জন্য চালের স্লিপ দেওয়া হয়। করোনা দুঃসময়ে মানুষের পাশে দাঁড়িয়ে পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার দৃষ্টান্ত স্থাপন করায় ওয়ার্ড নেতৃবৃন্দ তাঁর প্রশংসা করেন।
পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র লিয়াকত আলী তালুকদার বলেন, করোনাভাইরাসের সংক্রমণ শুরু হওয়ার সঙ্গে সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কার্যকর পদক্ষেপ নিয়েছে। ঝালকাঠিতে আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা আমির হোসেন আমু’র নেতৃত্বে আমরা মানুষকে সচেতন করা, জীবাণুনাশক ব্যবহার, মাস্ক ও সুরক্ষা সামগ্রী বিতরণ এবং খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। দরিদ্র মানুষের তালিকা করে তাদের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। কেউ যাতে অভুক্ত না থাকে, সেজন্য আমরা দিন রাত মাঠে রয়েছি। করোনায় আক্রান্ত হয়ে কেউ মারা গেলে তার জানাজা ও দাফনেও অংশ নিয়েছি। শেখ হাসিনাকে আল্লাহ বাঁচিয়ে রেখেছে বিধায় আমাদের দেশের উন্নয়ন অগ্রগতি কখনো থেমে থাকে না। পৌরবাসীর সব ধরণের সহযোগিতায় আমরা প্রস্তুত আছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here