1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
বুধবার, ১৯ মে ২০২১, ১২:১২ পূর্বাহ্ন

ঝালকাঠিতে ট্রাক চাপায় ব্যাংক কর্মকচারী নিহত, একজন গুরুতর আহত

  • প্রকাশিত : মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১
  • ৯৪ বার পড়া হয়েছে
ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহত ব্যাংক কর্মচারী কামরুল ইসলাম হিমু।
ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহত ব্যাংক কর্মচারী কামরুল ইসলাম হিমু।

স্টাফ রিপোর্টার
ঝালকাঠিতে আল-আরাফাহ বাংকের ম্যাসেঞ্জার কাম গার্ড কামরুল ইসলাম হিমু (৩৫) ঘটনাস্থলে নিহত হয়েছেন। মটোর সাইকেলে থাকা অপরজন গুরুতর আহত হয়েছেন। সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের ঝালকাঠির ছাত্রকান্দা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত কামরুল ইসলাম হিমু রাজাপুর থেকে মটোরসাইকেল যোগে প্রায় ৩ লক্ষ টাকা নিয়ে ঝালকাঠির ব্যাংকে আসছিলেন। ঝালকাঠি সদর থানা পুলিশ ঘাতক ট্রাকটিকে উদ্ধার করেছে। তবে চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।
স্থানীয় বাবু সিকদার জানান, বিকেল সাড়ে ৩টার দিকে হঠাৎ বিকট শব্দ আসে। দৌড়ে ঘটনাস্থলে গেলে আলআরাফাহ ইসলামী ব্যাংক কর্মচারী কামরুল ইসলাম হিমু ও মটোর বাইক চালক রানা তালুকদার রাস্তায় রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। হিমুর মাথার উপর দিয়ে ট্রাকের চাকা যাওয়ায় পিষ্ট হয়ে তা থেতলে গেলে ঘটনাস্থলেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। গুরুতর আহত অবস্থায় রানা তালুকদারকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।
নিহত কামরুল ইসলাম হিমু ঝালকাঠি আল আরাফাহ ইসলামী ব্যাংক থেকে রাজাপুর সরকারী কলেজ সংলগ্ন বাসায় ফিরছিলেন। তিনি মৃত. মোজাম্মেল হোসেন’র পুত্র। রানা তালুকদারের বাড়ি উপজেলার বলাইবাড়ি এলাকায়।
সদর থানার উপ-পুলিশ পরিদর্শক শওকত জানান, মটোরসাইকেলে ফেরার সময় ট্রাক পিছন থেকে ২জনকেই চাপায় দেয়। এতে একজন ঘটনাস্থলে মারা যান এবং অপরজনকে বরিশাল হাসপাতালে নেয়া হয়। নিহত হিমুর পকেট থেকে ২লাখ ৭০হাজার ৩১২ টাকা উদ্ধার করা হয়েছে। কাউখালী উপজেলার বেকুটিয়া ফেরিঘাট থেকে ট্রাকটিকে আটক করা হয়েছে। চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় কাউকে আটক করতে পারেনি পুলিশ। এব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান এসআই শওকত।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews