1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১১:৩১ পূর্বাহ্ন

ঝালকাঠিতে পুলিশের বাধায় যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রা পণ্ড

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
  • ১৫৭ বার পড়া হয়েছে
ঝালকাঠিতে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আমতলা সড়কের দলীয় কার্যালয় থেকে একটি শোভাযাত্রা বের করলে পুলিশ তাতে বাঁধা দেয়।
ঝালকাঠিতে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আমতলা সড়কের দলীয় কার্যালয় থেকে একটি শোভাযাত্রা বের করলে পুলিশ তাতে বাঁধা দেয়।

স্টাফ রিপোর্টার
ঝালকাঠিতে পুলিশের বাধায় যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রা পণ্ড হয়ে গেছে। মঙ্গলবার সকাল ১০টায় শহরের আমতলা মোড়ের দলীয় কার্যালয়ের সামনে থেকে কেন্দ্রীয় যুবদলের যুগ্মসম্পাদক ও জেলা যুবদলের সভাপতি জি এম আবদুস সবুর কামরুলের নেতৃত্বে একটি শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি সামনের দিকে যাওয়ার সময় পুলিশ তাতে বাধা দেয়। পুলিশ শোভাযাত্রার ব্যানার কেড়ে নিয়ে নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়। শোভাযাত্রাটি শহরের প্রধান সড়কে ঢুকতে না পেরে পুলিশের বেষ্টনীর মধ্যেই সমাবেশ করে। এতে বক্তব্য দেন কেন্দ্রীয় যুবদলের যুগ্মসম্পাদক জি এম আবদুস সবুর কামরুল, সাধারণ সম্পাদক রবিউল হোসেন তুহিন ও জেলা বিএনপির যুগ্মসম্পাদক সরদার এনামুল হক এলিন, জেলা যুবদলের সহসভাপতি কামাল মল্লিক, যুগ্মসম্পাদক সেলিম হাসান। বক্তারা শোভাযাত্রায় পুলিশের বাধার তীব্র সমালোচনা করে আন্দোলন সংগ্রামে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews