1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
মঙ্গলবার, ১১ মে ২০২১, ০১:৩১ পূর্বাহ্ন

ঝালকাঠিতে স্যানিটেশন বিষয়ক অবহিতকরণ ও বিশ্ব হাত ধোয়া দিবস পালিত

  • প্রকাশিত : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ৯০ বার পড়া হয়েছে
ঝালকাঠিতে স্যানিটেশন বিষয়ক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন জেলা প্রশাসক মো. জোহর আলী- ইনসেটে হাত দোয়ার ডিসপ্লে।
ঝালকাঠিতে স্যানিটেশন বিষয়ক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন জেলা প্রশাসক মো. জোহর আলী- ইনসেটে হাত দোয়ার ডিসপ্লে।

স্টাফ রিপোর্টার
“উন্নত স্যানিটেশন নিশ্চিত করি, করোনা ভাইরাসমুক্ত জীবন গড়ি” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে জাতীয় স্যনিটেশন মাস এবং বিশ্ব হাত ধোয়া দিবস ইপলক্ষে জেলা পর্যায়ে অবহিতকরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকাল ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকেীশল অধিদপ্তর আয়োজিত এ অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. জোহর আলী প্রধান অতিথি ছিলেন। অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো. আরিফুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় ঝালকাঠি জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. শহিদুল ইসলাম স্বাগত বক্তব্য রাখেন। অন্যদের মধ্যে উপজেলা ভাইস চেয়ারম্যান ইসরাত জাহান সোনালী ও মঈন তালুকদার, প্রেস ক্লাব সভাপতি চিত্তরঞ্জন দত্ত, সাংবাদিক হেমায়েত উদ্দীন হিমু বক্তব্য রাখেন। একই অনুষ্ঠানে হাত ধোয়ার উপর ডিসপ্লে উপস্থাপন করা হয়। ঝালকাঠি জেলায় স্যানিটেশন কাভারেজ ৯৮%। 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews