1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
রবিবার, ১৬ মে ২০২১, ০২:২১ অপরাহ্ন

ঝালকাঠিতে ২৪ ঘন্টায় করোনায় ১ জনের মৃত্যু, আক্রান্ত ২০

  • প্রকাশিত : বুধবার, ২৪ জুন, ২০২০
  • ১৭৬ বার পড়া হয়েছে

মানিক রায়
ঝালকাঠি জেলায় একদিনে (বুধবার পর্যন্ত) করোনা ভাইরাসে ডাক্তার, স্বাস্থ্য ও সরকারি কর্মকর্তা-কর্মচারীসহ ২০ জন আক্রান্ত হয়েছেন। মৃত্যু বরণ করেছেন নলছিটি উপজেলার আঃ রশিদ (৪০)। তিনি করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। স্বাস্থ্য বিভাগ তার নমুনা পরীক্ষা করে ল্যাবে পাঠালে রিপোর্ট পজেটিভ এসেছে। এ পর্যন্ত ১৬৬ জন আক্রান্ত হয়েছেন। হোম কোয়ারেন্টাইনে থাকা অবস্থায় ৬০ জন সুস্থ হয়েছে এবং ৭ জন মৃত্যু বরণ করেছেন।
সর্বশেষ আক্রান্তরা হচ্ছেন ঝালকঠি সদর উপজেলার মেডিকেল অফিসার ডা. ওমর ফারুক (২৯), জেলা হিসাব রক্ষণ কার্যালয়ের অডিটর আঃ মন্নান হাওলাদার (৫৮), সদর উপজেলা স্বাস্থ্য কর্মী মোঃ ফোরকান হোসেন (৪০), পূর্ব চাদকাঠি এলাকার বেসরকারী চিকিৎসক ডা. মাহমুদুল হাসান (২৬), নতুন কলেজ রোড এলাকার শাহিনা আক্তার (৪২) ও অধির রজ্ঞন মিস্ত্রী (৫৪), নলছিটি উপজেলা স্বাস্থ্য কর্মী জারিফ খলিফা (২২) ও মিজানুর রহমান (৩৫), রাজাপুর উপজেলা স্বাস্থ্যকর্মী হাসিনা জামান (৫৮) শুক্তাঘর গ্রামের আরিফ মাহমুদ (৩২), উপজেলার ফারুক হোসেন (৪০), পল্লী বিদ্যুৎ কর্মী শহিদুল ইসলাম (৩৫) ও আরতি নারী (৪৭), আলবি গ্রামের শহিদুল ইসলাম (৪৩), সাতুরিয়া গ্রামের তানিয়া নাসরিন (৩৬) ও রাজাপুর সোনালী ব্যাংকের কর্মী মামুন অর রশিদ (৩৫), কাঁঠালিয়া উপজেলার সোনাউঠা গ্রামের আঃ ছালাম তালুকদার (৪৮), চেঁচরী গ্রামের মিশু (২৫) ও মিষ্টি (১৬)।
এনিয়ে ঝালকাঠি জেলার ৪টি উপজেলার মধ্যে সদর উপজেলায় ৫৯জন, নলছিটি উপজেলায় ৪৬ জন, রাজাপুর উপজেলায় ৪১ জন ও কাঁঠালিয়া উপজেলায় ২২ জন। জেলায় বুধবার পর্যন্ত ১৫০৭ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানে হয়েছে। এর মধ্যে ১৩০৯ জনের রিপোর্ট এসেছে। এদের মধ্যে ১৬৬ জনের রিপোর্ট পজেটিভ ও ১১৪৩ জনের রিপোর্ট নেগেটিভ। জেলায় ১০৮ দিনে এ পর্যন্ত ১৩০২ জন হোম কোয়ারেন্টাইনে ছিল। তাদের মধ্যে ১২৩৩ জন ছাড়পত্র নিয়ে চলে গেছেন। হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ৬৯ জন। ঝালকাঠির সিভিল সার্জন (ভারপ্রাপ্ত) ডা. আবুয়াল হাসান এ তথ্য জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews