1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
মঙ্গলবার, ১১ মে ২০২১, ০১:০১ পূর্বাহ্ন

ঝালকাঠির আদালতে জাল দলিল দাখিল করায় ভাই-বোনের বিরুদ্ধে বিচারকের মামলা

  • প্রকাশিত : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ১২৯ বার পড়া হয়েছে
ঝালকাঠির আদালতে জাল দলিল দাখিল করায় ভাই-বোনের বিরুদ্ধে বিচারকের মামলা
ঝালকাঠির আদালতে জাল দলিল দাখিল করায় ভাই-বোনের বিরুদ্ধে বিচারকের মামলা

স্টাফ রিপোর্টার
ঝালকাঠির আদালতে জাল দলিল দাখিল করায় মনিকা সরকার (৪৫) ও জনি সরকার (৩৫) নামে ভাই বোনের বিরুদ্ধে জালিয়াতির মামলা দায়ের করেছেন আদালতের বিচারক। বুধবার (১৪ অক্টোবর) দুপুরে ল্যান্ড সার্ভে ট্রাব্যুনাল আদালতের বিচারক শিহাবুল ইসলাম সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলটি দায়ের করেন।
ঝালকাঠি ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনাল আদালতের বেঞ্চ সহকারি সহিদুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। মনিকা সরকার ও জনি সরকার আপন ভাই বোন। তারা রাজাপুর উপজেলার জগৈরহাট গ্রামের মৃত সুনীল সরকারের ছেলে-মেয়ে।
মামলার বিবরণে জানা যায়, ঝালকাঠি ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনাল আদালতে মনিকা সরকার ও জনি সরকারের সঙ্গে আপন চাচাতো ভাইদের ৩১১/২০১৪ নম্বরের একটি মামলা চলমান আছে। সেই মামলায় গত বছরের ৩ ফেব্রæয়ারি মনিকা সরকার ও জনি সরকার ৪২ শতাংশ জমির তিনটি দলিল আদালতে দাখিল করেন। তারা দাবি করেন, এই তিনটি দলিল তাদের বাবা সুনীল সরকারের কাছে চাচা সুখরঞ্জন সরকার হস্তান্তর করেছিলেন। তিনটি দলিলের মধ্যে ১৯৮৮ সালের ২৭ এপ্রিল সম্পাদন করা ১৩৯০ নম্বরের দলিলটি ঘষা মাজা করে টেম্পারিং করা। বিষয়টি আদালতের বিচারকের দৃষ্টিগোচর হয়। গত ১১ অক্টোবর প্রকাশিত এ মামলার রায়ে আদালতের বিচারক বিবাদী মনিকা ও জনি সরকার জাল দলিল দাখিল করেছেন বলে উল্লেখ করেন। মনিকা ও জনি সরকার আদালতে জাল দলিল দাখিল করায় বিচারক শিহাবুল ইসলাম নিজে বাদী হয়ে জালিয়াতির এ মামলা দায়ের করেন। এদিকে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (ঝালকাঠি সদর আমলী আদালত) আদালতের বিচারক এইচ এম ইমরানুর রহমান মামলাটি আমলে নিয়ে আসামীদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews