1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
মঙ্গলবার, ১১ মে ২০২১, ০১:৪৫ পূর্বাহ্ন

ঝালকাঠির রানা গাঁজা ও ফেনসিডিলসহ আশুগঞ্জে গ্রেপ্তার

  • প্রকাশিত : শনিবার, ৬ জুন, ২০২০
  • ২৭৪ বার পড়া হয়েছে
ব্রাহ্মনবাড়িয়ার আশুগঞ্জে র‌্যাবের হাতে ঝালকাঠির বাসন্ডা গ্রামের রানা হাওলাদারসহ গ্রেফতারকৃতরা।

স্টাফ রিপোর্টার
ঝালকাঠির বাসন্ডা গ্রামের রানা হাওলাদার (২৫) নামে এক যুবককে ৫৪ কেজি গাঁজা ও ২৬৩ বোতল ফেনসিডিলসহ ব্রাহ্মনবাড়িয়ার আশুগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। আশুগঞ্জ টোল প্লাজায় শুক্রবার রাতে অভিযানকালে তিন সঙ্গিসহ রানাকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৫৪ কেজি গাঁজা ও ২৬৩ বোতল ফেনসিডিল উদ্ধার করে ভৈরব র‌্যাব ক্যাম্পের সদস্যরা।
আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ জানান, গ্রেপ্তারকৃতদের আশুগঞ্জ থানায় হস্তান্তরের পর শনিবার তাদের ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃত রানা ঝালকাঠি সদরের বাসন্ডা গ্রামের ফজর আলীর ছেলে। অন্য তিনজন হলো, নাটোরের মান্না, হবিগঞ্জের মাধবপুর এলাকার সাজন মিয়া ও একই থানার রিপন।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই নুরুল ইসলাম জানান, রানার নেতৃত্বে চক্রটি হবিগঞ্জের শায়েস্থাগঞ্জ থেকে কাভার্ড ভ্যানে করে মাদকদ্রব্যের একটি বড় চালান নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। এমন সংবাদ পেয়ে র‌্যাব সদস্যরা আশুগঞ্জ থানাধীন সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোল প্লাজার পূর্ব পার্শ্বে তল্লাশি চৌকি বসিয়ে তল্লাশি চালিয়ে কাভার্ডভ্যানটি থেকে ৫৪ কেজি গাঁজা, ২৬৩ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির ২৪ হাজার ৫শ টাকা উদ্ধার করে। এই ঘটনায় আটকৃতদের বিরুদ্ধে আশুগঞ্জ থানায় মামলা দায়ের করে র‌্যাব।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews