1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ১১:৩৫ অপরাহ্ন

ঝালকাঠি জেলা কল্যাণ সমিতি খুলনার নেতৃবৃন্দের বিবৃতি, ঝালকাঠি পৌর মেয়রসহ নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন

  • প্রকাশিত : বুধবার, ২৩ জুন, ২০২১
  • ৪৯ বার পড়া হয়েছে
পৌর মেয়রসহ নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যদের শুভেচ্ছা
পৌর মেয়রসহ নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যদের শুভেচ্ছা

খবর বিজ্ঞপ্তির

ঝালকাঠির পৌর মেয়র, কাউন্সিলর ও জেলার সকল ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, সংরক্ষিত ওয়ার্ড ও সাধারণ ওয়ার্ডের মেম্বরগণকে এক বিবৃতিতে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ঝালকাঠি জেলা কল্যাণ সমিতি খুলনার উপদেষ্টা ও নেতৃবৃন্দ। যৌথ বিবৃতিতে উপদেষ্টা ও নেতৃবৃন্দ নবনির্বাচিত জনপ্রতিনিধিদের শুভেচ্ছা ও অভিনন্দন জানানোর পাশাপাশি ভবিষ্যৎ কর্মজীবনের সফলতা কামনা করেছেন। নেতৃবৃন্দ আশা করেন নবনির্বাচিত এ সব জনপ্রতিনিধি আদর্শ ও দায়িত্বতার সাথে আধুনিক ও উন্নয়নমুখি ঝালকাঠি গড়তে সাধারণ জনগণ ও সরকারের উন্নয়নে সহযোগী সৈনিক হিসেবে কাজ করবেন।

বিবৃতিদাতারা হলেন-সমিতির উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ মো. মোজাম্মেল হক, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর খুলনার অতিরিক্ত পরিচালক মো. আবুল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুল কাদের বেগ, নির্বাহী প্রকৌশলী মো. লিয়াকত আলী খান, বাংলাদেশ আঞ্চলিক সংবাদপত্র পরিষদ (বিএএসপি)’র মহাসচিব ও ঝালকাঠির দৈনিক শতকণ্ঠ সম্পাদক জাহাঙ্গীর হোসেন মন্জু, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ মো. মোয়াজ্জেম হোসেন, সমিতির সভাপতি সৈয়দ মো. দেলোয়ার হোসেন, সহ-সভাপতি আলহাজ¦ মো. রুস্তুম আলী হাওলাদার, মু. শাহআলম, আলহাজ্ব মো. শাহাদাৎ হোসেন, আলহাজ্ব মো. কামাল হোসেন তালুকদার, সাধারণ সম্পাদক আলহাজ্ব এএসএম মনিরুজ্জামান খান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম জাহাঙ্গীর, মো. জয়নাল আবেদীন, মো. রাজ্জাক হোসেন, অর্থ সম্পাদক এবিএম রুস্তম আলী, সাংগঠনিক সম্পাদক মোল্লা মো. সাজ্জাদ হায়দার, দফতর সম্পাদক আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলম, ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব মাওলানা মুহাম্মদ মুশফিকুর রহমান, শিক্ষাবিষয়ক সম্পাদক মো. আনোয়ার হোসেন, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুল বারেক হাওলাদার, আইন বিষয়ক সম্পাদক শাহআলম সরদার, প্রচার সম্পাদক খন্দকার শাহীন হোসেন, নির্বাহী সদস্য মো. বেলায়েত হোসেন বেলাল, মো. শফিকুল ইসলাম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews