1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৬:১৫ অপরাহ্ন

ঝালকাঠি জেলা বিএনপির ৩৪সদস্যের পুর্ণাঙ্গ আহ্বায়ক কমিটি ঘোষণা

  • প্রকাশিত : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
  • ১৬২ বার পড়া হয়েছে
অ্যাডভোকেট মোহাম্মদ সৈয়দ হোসেন ও অ্যাডভোকেট মো শাহাদাত হোসেন
অ্যাডভোকেট মোহাম্মদ সৈয়দ হোসেন ও অ্যাডভোকেট মো শাহাদাত হোসেন

স্টাফ রিপোর্টার
ঝালকাঠি জেলা বিএনপির ৩৪সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গত ১৩ নভেম্বর মহাসচিব স্বাক্ষরিত অনুমোদনের কপি ঝালকাঠি ১৫নভেম্বর দুপুরে এসে পৌঁছে। এতে উল্লেখ করা হয়েছে ঝালকাঠি জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও কুলকাঠি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ সৈয়দ হোসেনকে আহবায়ক এবং জেলা বিএনপির সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ও ঝালকাঠি জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. শাহাদাত হোসেনকে সদস্য সচিব করা হয়েছে।
কমিটিতে মাহবুবুল হক নান্নু, জেবা আমিন আল গাজী, ব্যরিস্টার ফখরুল ইসলাম, মোস্তফা কামাল মন্টু, রফিকুল ইসলাম জামাল, ইসরাত সুলতানা ইলেন ভুট্টো, মিয়া আহমেদ কিবরিয়া, হুমায়ুন কবীর বাবুল, মনিরুল ইসলাম নুপুর, ওয়ারেস আলী খান, অ্যাডভোকেট মাহেব হোসেন, আলী আজগর ফকির, মেহেদী হাসান বাপ্পী, হেমায়েত হোসেন নুরু, শামীম তালুকদার, তালুকদার আবুল কালাম আজাদ, নাসিম আকন, মিরন সিকদার, এডভোকেট খান শহিদুল ইসলাম, এডভোকেট আনিসুর রহমান হেলাল, মজিবুর রহমান, নজরুল ইসলাম শাহীন, আনিসুর রহমান তাপু, অ্যাডভোকেট নাসিমুল হাসান, এনামুল হক এলিন সরদার, অ্যডোভোকেট সাকিনা আলম লিজা, এনায়েত করীম মিশু, জালাল আকন, আব্দুল আলিম মুন্সি, এডভোকেট মিজানুর রহমান মুবিন, মাসুম শরীফ, কাজী জাহাঙ্গির হোসেনকে সদস্য করা হয়েছে।
উল্লেখ্য, ঝালকাঠি জেলা বিএনপির মেয়াদোত্তীর্ণ হওয়ার ৮ মাস পর ১নভেম্বর দুই সদস্য বিশিষ্ট নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিকে ৭দিনের মধ্যে পুর্ণাঙ্গ আহ্বায়ক কমিটি করার নির্দেশনা দিলে যথা সময়ে নেতৃত্বে থাকা যোগ্য নেতাদের তালিকা করে জমা দেয় দুই সদস্য বিশিষ্ট নতুন আহ্বায়ক কমিটি। তারা আগামী তিন মাসের মধ্যে সন্মেলনের আয়োজন করবে বলে জানাগেছে।
প্রসঙ্গত ২০১৭ সালে ফেব্রুয়ারী মাসে ঝালকাঠি জেলা বিএনপির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। এ কমিটিরমেয়াদ শেষ হয় চলতি বছরের ফেব্রুয়ারী মাসে। বিষয়টি নিশ্চিত করেছেন ঝালকাঠি জেলা বিএনপির বিদায়ী সাধারণ সম্পাদক মো. মনিরুল ইসলাম নুপুর। তিনি এ আহবায়ক কমিটিকে সর্বাত্মক সহযোগিতা করার কথাও ব্যক্ত করেন।
জেলা বিএনপির নতুন আহবায়ক কমিটি ঘোষণা দেয়ায় দলীয় নেতা-কর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্যতা ফিরে এসেছে। তৃণমূল পর্যায়ের নেতৃবৃন্ধ এ কমিটিকে ঘিরে আশার আলো দেখতে পাচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews