1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৪:৪১ অপরাহ্ন

ঝালকাঠি তৃণমূলে বিএনপির ঘুরে দাড়ানোর চেষ্টা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ১৩৮ বার পড়া হয়েছে
তৃণমূলে বিএনপির ঘুরে দাড়ানোর চেষ্টা
তৃণমূলে বিএনপির ঘুরে দাড়ানোর চেষ্টা

স্টাফ রিপোর্টার
ঝালকাঠির তৃণমূলে নেতৃত্ব সংকটে ভোগছে বিএনপি। উপজেলার ইউনিয়ন ও পৌরসভার ওয়ার্ড কমিটি গঠন হয়নি দীর্ঘ ৫বছরেও। সামনে পৌরসভা ও ইউপি নির্বাচনকে ঘিরে জেলা নেতৃবৃন্দ তৎপর হলেও তৃণমূলে সঠিক ও যোগ্য নেতৃত্ব না পাওয়ায় অতিশীঘ্র কমিটি গঠন করা সম্ভব হচ্ছে না।
জানাগেছে, আগামী পৌরসভা নির্বাচনকে ঘিরে নলছিটিতে বিএনপির মনোনয়ন দেয়া হয়েছে সাবেক মেয়র ও নলছিটি পৌর বিএনপির সভাপতি মজিবুর রহমানকে। পৌর এলাকার ৯টি ওয়ার্ডের হালনাগাদ কমিটি না থাকায় ওয়ার্ড ভিত্তিক নির্বাচন পরিচালনা করতে হিমশিম খেতে হচ্ছে শীর্ষ নেতৃবৃন্দকে। অপরদিকে কাউন্সিলর পদে দলীয় কোন্ প্রার্থীর পক্ষে প্রচারনায় অংশ নেবেন তা নিয়েও দ্বিধা দ্বন্দে রয়েছেন কমীরা।
একই চিত্র ঝালকাঠি পৌরসভাসহ জেলার উপজেলাগুলোতেও। জেলার সদর উপজেলা, নলছিটি, রাজাপুর ও কাঁঠালিয়া উপজেলা বিএনপির কমিটি হালনাগাদ থাকলেও ৪টি উপজেলার ৩২ইউনিয়ন ও ২টি পৌরসভার ১৮টি ইউনিট কমিটির মেয়াদ কবে শেষ হয়েছে তা কেউ জানেই না।
সদ্য ঘোষিত জেলা বিএনপির আহ্বায়ক কমিটির তৃণমূলে খোঁজ নিতে গিয়ে এমন চিত্র দেখতে পান। উপজেলা ও পৌর বিএনপির হালনাগাদ কমিটি ঘোষণা করে তৃণমূলে বিএনপিকে ঐক্যবদ্ধ করার চেষ্টায় রয়েছে বলে এমনটাই জানান জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট শাহাদাত হোসেন। তিনি আরো জানান, বিগতদিনে অনেক ওয়ার্ড ও ইউনিয়ন বিএনপির কমিটি হালনাগাদ করা হয়নি। তৃণমূল বিএনপিকে শক্তিশালী করতে জেলার সকল ওয়ার্ড, ইউনিয়ন কমিটি হালনাগাদ করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। অল্প সময়ের মধ্যেই তা বাস্তবায়ন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews