1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
মঙ্গলবার, ১১ মে ২০২১, ০১:৪৭ পূর্বাহ্ন

ঝালাকঠিতে আমির হোসেন আমুর জন্মদিন পালিত

  • প্রকাশিত : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
  • ৯০ বার পড়া হয়েছে
৭৯তম জন্ম বার্ষিকী পালন করে ঝালকাঠি পৌরসভা কর্তৃপক্ষ

স্টাফ রিপোর্টার
বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, মুক্তিযুদ্ধের সংগঠক, উপমহাদেশের কিংবদন্তি রাজনীতিবিদ, বিশিষ্ট পার্লামেন্টারিয়ান, সাবেক শিল্পমন্ত্রী, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমুর (এমপি) ৭৯তম জন্মদিন নানা কর্মসূচির মধ্য দিয়ে পালন করছে জেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন ও পৌর কর্তৃপক্ষ। এছাড়াও বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষ থেকেও আওয়ামী লীগের এ বর্ষিয়ান নেতার জন্মবার্ষিকী পালিত হচ্ছে। রাত ১২টা এক মিনিটে আমির হোসেন আমুর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে দোয়া ও মিলাদের আয়োজন করে জেলা আওয়ামী লীগ। শহরের রোনালসে সড়কে আমির হোসেন আমুর বাসভবনে দোয়ায় অংশ নেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, সহসভাপতি ও নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার, সাধারণ সম্পাদক মাহাবুব হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক তরুণ কর্মকার, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিল, জেলা কৃষক লীগের সভাপতি ও পিপি আবদুল মান্নান রসুল, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ইসরাত জাহান সোনালী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজ আল মাহমুদ, জেলা যুবলীগের আহŸায়ক রেজাউল করিম জাকির, যুবলীগ নেতা মো. কামাল শরীফ, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট এসএম রুহুল আমীন রিজভী, জেলা ছাত্রলীগ সভাপতি শফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক এস এম আল আমিন।

৭৯তম জন্ম বার্ষিকী পালন করে ঝালকাঠি জেলা আওয়ামী লীগ

৭৯তম জন্ম বার্ষিকী পালন করে ঝালকাঠি জেলা আওয়ামী লীগ


এদিকে আমির হোসেন আমুর জন্মদিন উপলক্ষে ঝালকাঠি পৌরসভা কর্তৃপক্ষ সকাল ১০টায় কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মিলাদের আয়োজন করে। কেক কাটেন পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক ও পৌর কাউন্সিলর তরুণ কর্মকার, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মুহাম্মদ আব্দুর রশীদ।
এদিকে জেলা যুবলীগ, সদর উপজেলা পরিষদ, নলছিটি উপজেলা আওয়ামী লীগ, নলছিটি পৌরসভার মেয়র তছলিম উদ্দিন চৌধুরী, আওয়ামী লীগ নেতা ওয়াহেদ কবির খান, ডা. এসকেন্দার আলী খানসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে আমির হোসেন আমুর জন্মদিন পালিত হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews